বুধবার, ২৬শে জানুয়ারি, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ দুপুর ২:০২
Home / বই আলোচনা / ‘আলোর মিনার’ বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

‘আলোর মিনার’ বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

আরব বিশ্বের প্রখ্যাত ইসলামি চিন্তাবিদ শায়খ আলি তানতাবি রচিত রেজাউল কারীম আবরার অনূদিত ‘আলোর মিনার’ বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

৪ নভেম্বর শনিবার বিকাল ৪টায় ঢাকা যাত্রাবাড়িস্থ জামিয়া আবু বকরের ইফতা বিভাগের ছাত্রদের আয়োজনে এবং কালান্তর প্রকাশনীর সহযোগিতায় প্রকাশনা উৎসবে সভাপতিত্ব করেন জামিয়া আবু বকরের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শায়খুল হাদিস মুফতি বুরহান উদ্দিন রব্বানী।

বইটির প্রকাশনা প্রতিষ্ঠান ‘কালান্তর প্রকাশনী’র স্বত্ত্বাধিকারী আবুল কালাম আজাদের উদ্বোধনের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে আলোচনা পেশ করেন দৈনিক ইনকিলাবের নির্বাহী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী।

আলোচনায় অংশগ্রহণ করেন জাতীয় শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরব এর প্রধান পরিচালক রশিদ আহমদ ফেরদাউস, লেখক ও চিন্তাবিদ মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, জামিয়া রাব্বানিয়া ঢাকা এর সিনিয়র মুহাদ্দিস মুফতি আতাউল কারীম মাকসুদ, জামিয়া আয়শা সিদ্দিকা সিলেট এর সাবেক মুহাদ্দিস মাওলানা আলীম উদ্দীন, কলরব এর যুগ্ম নির্বাহী পরিচালক ও মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ বদরুজ্জামান, মাসিক কিশোর বন্ধু সম্পাদক তোফায়েল গাজালী, মুফতি ইমাম উদ্দিন, মুফতি আবদুল আউয়াল ও মুফতি মশিউর রহমান প্রমুখ।

আবৃত্তি ব্যক্তিত্ব ইয়াসিন হায়দারের সঞ্চালনায় কলরবের শিল্পী ছাড়াও জাগরণ শিল্পীগোষ্ঠীর পরিচালক আনওয়ারুল কারীম মুস্তাজাব ইসলামি সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে আয়োজক ছাত্রদের পক্ষ থেকে অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয় এবং রেজাউল কারীম আবরারকে বিশেষ সম্পাননা ক্রেস্ট প্রদান করা হয়।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

আহ! যদি আমার সামর্থ থাকতো…!

হৃদয়ে কওমি মাদরাসা গ্রন্থ আলোচনা শমসুল আদনান আমার যদি সামর্থ থাকতো ‘হৃদয়ে কওমি মাদরাসা’ গ্রন্থখানি ...