সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ দুপুর ২:৩৫
Home / সংবাদ / যশোরে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

যশোরে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

যশোরে মাহাবুব (১১) নামে এক শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত  শিশু মাহাবুব ঢাকার খিলগাঁও এলাকার আব্দুস সালামের ছেলে । আজ সকালে যশোর রেলজংশন এলাকার জমাদ্দারপাড়া এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে রেলপুলিশ। তার পরিহিত পোশাক দেখে ধারণা করা হচ্ছে সে মাদরাসায় পড়াশুনা করতো। শনিবার সকাল ৮টার দিকে এই মরদেহ রেললাইনের ধারে পড়ে থাকতে দেখেন লোকজন।
স্থানীয় বাসিন্দা সুমন জানান, শিশুটির পকেটে ঢাকা থেকে যশোর আসার একটি বাসটিকিট ছিল। তার কাছে মনে হয়েছে, শিশুটি ঢাকা থেকে যশোরে কোথাও তার আত্মীয় বা স্বজনের কাছে এসেছিল। যশোর রেলওয়ে পুলিশের এসআই ইদ্রিস আলী জানান, স্থানীয় লোকদের দেয়া তথ্যের ভিত্তিতে সকাল সোয়া ৯টার দিকে ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। তিনি জানান, তার গায়ে পাঞ্জাবি ও পায়জামা এবং মাথায় টুপি ছিল। ধারণা করা হচ্ছে সে কোনো মাদরাসা ছাত্র। মরদেহটি রেললাইনের পাশে পড়ে ছিল। তার শরীরে আঘাতের অসংখ্য চিহ্ন রয়েছে।  তবে কী কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি: এফবিআই

কমাশিসা ডেস্ক:: ‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ নিউইয়র্ক ফেডারেল রিজার্ভ ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি হয়েছে ...