মঙ্গলবার, ৩০শে নভেম্বর, ২০২১ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১২:৪৫
Home / আন্তর্জাতিক / কাশ্মিরে ফের সংঘর্ষ : ৩ সেনা ও ১ মুজাহিদ নিহত, ১৫ জওয়ান আহত

কাশ্মিরে ফের সংঘর্ষ : ৩ সেনা ও ১ মুজাহিদ নিহত, ১৫ জওয়ান আহত

অনলাইন ডেস্ক : ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরের বান্দিপোরা জেলায় সংঘর্ষে তিন সেনা জওয়ান ও এক মুজাহিদ শহীদ হয়েছেন। এছাড়া এক কর্মকর্তাসহ ১৫ জওয়ান আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। -পার্সটুডে

আজ (মঙ্গলবার) বান্দিপোরা জেলার হাজিন এলাকায় সেনাবাহিনীর সঙ্গে মুজাহিদদের তুমুল বন্দুকযুদ্ধে ওই হতাহতের ঘটনা ঘটে। আহত সেনা সদস্যদের আকাশপথে শ্রীনগরে সেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে প্রকাশ, হাজিন এলাকায় মুজাহিদ গেরিলারা অবস্থান করছেন- এমন তথ্য পাওয়ার পর আজ ভোরে ওই এলাকায় সেনা ও পুলিশবাহিনী যৌথভাবে অভিযান চালায়। এ সময় লুকিয়ে থাকা গেরিলা মুজাহিদরা গুলিবর্ষণ শুরু করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

এর আগে গত রোববার কুলগামে দীর্ঘ ১০ ঘণ্টাধরে সংঘর্ষে ৪ মুজাহিদ নিহত হওয়ার পাশাপাশি দুই জওয়ান নিহত হয়। নিহত মুজাহিদদের কাছ থেকে সেসময় ৪ টি একে ৪৭ রাইফেলসহ প্রচুর গুলি উদ্ধার হয়েছিল।

এছাড়া, গত ৪ ফেব্রুয়ারি নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে হিজবুল মুজাহিদীনের ২ যোদ্ধা শহীদ হন। মুজাহিদরা অমরগড় এলাকায় গাড়িতে করে ঘুরছে এমন খবর পেয়ে পুলিশ এবং নিরাপত্তা বাহিনী তাদের থামানোর চেষ্টা করতেই তাদের লক্ষ্য করে গ্রেনেড ছোড়ে মুজাহিদরা। পুলিশের পাল্টা গুলিবর্ষণে শহীদ হন ওই মুজাহিদরা।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

বিশ্ব ইজতেমায় গেলে কি হজ্বের সওয়াব মিলে?

খতিব তাজুল ইসলাম: তাবলীগ জামাতের সংকট ও কয়েকটি প্রশ্ন? তাবলীগ জামাত নিয়ে যে সংকট সেটা ...