শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ৬:৫৮
Home / আকাবির-আসলাফ / ড. ইউনূসকে গ্রেফতারের দাবি হাসানাত আমিনীর
মাওলানা আবুল হাসানাত আমিনী

ড. ইউনূসকে গ্রেফতারের দাবি হাসানাত আমিনীর

কমাশিসা : ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও খেলাফতে ইসলামী বাংলাদেশের আমীর মাওলানা আবুল হাসানাত আমিনী দেশের উন্নয়ন বিরোধী কর্র্মকাণ্ডে জড়িত থাকায় ড. ইউনূসের শাস্তি দাবী করে আজ এক বিবৃতিতে বলেছেন, সম্প্রতি কানাডার একটি আদালত পদ্মাসেতু প্রকল্পে দুর্নীতি ষড়যন্ত্র মামলা খারিজ করে দিয়ে অভিযুক্তদের বেকসুর খালাস দেয়ার পর একথা পরিস্কার হয়ে গেছে যে এ প্রকল্পে কোন দূর্নীতি হয়নি।

বরং নোবেল জয়ী ড. ইউনূূস ভদ্রমুখোশের আড়ালে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করে রাজনৈতিক ফায়দা হাসিল করতেই বিদেশি বন্ধুদের ব্যবহার করে বাংলাদেশের ক্ষতি করতে চেয়েছিলেন। তার কারণেই বাংলাদেশের সবচেয়ে বড় প্রকল্প পদ্মা সেতু নির্মাণে ঋণ সহায়তা বন্ধ করে দিয়েছিল বিশ্বব্যাংক।

বিবৃতিতে তিনি আরো বলেন, ড. ইউনূস সেই ব্যক্তি যিনি দারিদ্র বিমোচনের নামে সুদের ব্যবসা করে অঢেল সম্পদের পাহাড় গড়েছেন। তার প্রতিষ্ঠিত গ্রামীণ ব্যাংক থেকে চড়া সুদে ক্ষুদ্রঋণ নিয়ে দেশের লক্ষ লক্ষ দরিদ্র্র মানুষ সর্র্র্বস্ব হারিয়ে পথের ভিখারী হয়েছেন।

তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন, তার অপরাধকে হালকা করে দেখার কোন সুুযোগ নেই। দেশের উন্নয়ন বিরোধী কর্র্মকান্ডে জড়িত থাকায় অবিলম্বে ড. ইউনূসকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিন এবং গ্রামীণ ব্যাংকের আত্মঘাতী সুদ কার্যক্রম বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করে সুদের কড়ালগ্রাস থেকে গ্রাম বাংলার দরিদ্র মানুষের রক্ষা করুন ।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

এখন থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষকরাও পাবেন ৫% সুদের গৃহঋণ

কমাশিসা: সরকারি চাকরীজীবিদের মত পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মচারীদেরও গৃহ নির্মাণে ৫ শতাংশ ...