শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ১১:৪৮
Home / সংবাদ / বেফাক মহাসচিবকে লাইফ সাপোর্টে নেয়ার পরামর্শ
বেফাক মহাসচিব আল্লামা আবদুল জব্বার জাহানাবাদী

বেফাক মহাসচিবকে লাইফ সাপোর্টে নেয়ার পরামর্শ

আবিদ আনাম: বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের মহাসচিব মাওলানা আবদুল জব্বার জাহানাবাদির শারীরীক অবস্থার আরো অবনতি হয়েছে।

মঙ্গলবার বিকেলে শ্বাসকষ্ট বেড়ে গেলে আশঙ্কজনকভাবে ডা. অধ্যাপক আবু হেনা মোস্তফা তাঁকে লাইফ সাপোর্টে নেয়ার পরামর্শ দেন। অবশ্য তার পরিবার ও দায়িত্বশীলগণ লাইফ সাপোর্টের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেননি। তবে বিকালের তুলনায় সন্ধ্যার পর থেকে তার শারীরীক অবস্থা কিছুটা ভালো বলে আওয়ার ইসলামকে জানিয়েছেন বেফাকের যুগ্ম মহাসচিব মাওলানা মাহফুজুল হক। তিনিও বিকাল থেকে হাসপাতালে অবস্থান করছেন।

মাওলানা মাহফুজুল হক আরো জানিয়েছেন, বেফাক মহাসচিবের শারীরীক উন্নতি-অবনতির বিষয়গুলো ডাক্তাররা গভীরভাবে পর্যবেক্ষণ করছেন। দেশবাসীর কাছে আলেমদের এ অভিভাবক মাওলানা আবদুল জব্বারের সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, দীর্ঘদিন কিডনি সমস্যা, উচ্চ ডায়বেটিকস ও শ্বাস কষ্টে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় মাওলানা আবদুল জব্বারকে গত সপ্তায় প্রথমে খিলগাওয়ের খিদমাহ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তিতে ডাক্তারদের পরামর্শে তাকে ঢাকার মগবাজারে অবস্থিত হলি ফ্যামেলি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সূত্র : আওয়ার ইসলাম

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি: এফবিআই

কমাশিসা ডেস্ক:: ‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ নিউইয়র্ক ফেডারেল রিজার্ভ ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি হয়েছে ...