সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ ভোর ৫:৩০
Home / রাজনীতি / বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলার উদ্যোগে শাখা দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলার উদ্যোগে শাখা দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত

BD-Khelafot-Logo-01নভেম্বর ২০১৫ কেন্দ্র ঘোষিত দাওয়াতী মাস  লক্ষ্যে আজ ৯ নভেম্বর সোমবার বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার উদ্যোগে উপজেলা শাখার দায়িত্বশীলদের নিয়ে সিলেট লালদিঘীর পারস্থ মজলিস কার্যালয়ে শাখা দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত হয় ।

কেন্দ্রীয় নায়বে আমীর ও জেলা সভাপতি মাওলানা রেজাউল করিম জালালীর সভাপতিত্বে ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আজিজের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে বক্তব্য রাখেন জেলা শাখার সহ-সভাপতি মাওলানা ইকবাল হুছাইন, সহ-সাধারন সম্পাদক হাফেজ মাওলানা আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা নাঈম উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা মু’তাসিম বিল্লাহ জালালী, জকিগনজ উপজেলা সভাপতি মাওলানা আব্দুল খালিক, বিয়ানিবাজার উপজেলা সভাপতি মাওলানা শিহাবুল ইসলাম,বালাগঞ্জ উপজেলা সাধারন সম্পাদক মাওলানা ফয়েজ আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা ফয়জুল ইসলাম, বিশ্বনাথ উপজেলা সাধরণ সম্পাদক মাওলানা আনহার আলী, মাওলানা সাজ্জাদ আহমদ সহ প্রমুখ।

সভায় দাওয়াতী মাস সফলের লক্ষ্যে ব্যাপক কর্মসূচি গ্রহন করা হয় ।  কর্মসূচীর মধ্যে পোস্টার ও লিফলেট বিতরণ,ব্যানার লাগানো এবং প্রত্যাক উপজেলা শাখায় একটি করে দাওয়াতী সেমিনার করা সব বিভিন্ন পরিকল্পনা গ্রহন করা হয়।

About Abul Kalam Azad

এটাও পড়তে পারেন

আজান শুনে ক্ষেপে গেলেন আ’লীগ নেতা আনহার চেয়ারম্যান!

নিজস্ব প্রতিবেদক : আনহার মিয়া। বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। ...