শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ দুপুর ১:১০
Home / রাজনীতি / দেশ এখন গভীর সংকটে নিপতিত দেশী বিদেশী সবাই আতঙ্কিত

দেশ এখন গভীর সংকটে নিপতিত দেশী বিদেশী সবাই আতঙ্কিত

প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান

কমাশিসা, বাংলাদেশ খেলাফত মজলিসবাংলাদেশ খেলাফত মজলিসের নির্বাহী বৈঠকে দলের আমীর প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান বলেছেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি দিন দিন অবনতির দিকে যাচ্ছে। সরকারের এত গোয়েন্দা সংস্থা থাকা সত্ত্বেও প্রকৃত অপরাধীদের সনাক্ত করা যাচ্ছে না। দুইজন বিদেশী নাগরিক হত্যার কয়েকদিন অতিবাহিত হলেও এর কোনো কুল কিনারা এখনো উদঘাটন করতে পারে নাই। এতে দেশের ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে। বিদেশীরা বাংলাদেশের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছে। দেশী বিদেশী সবাই আতঙ্কিত। দেশ এখন গভীর সংকটে নিপতিত এর থেকে উদ্ধার ও দেশের ভাবমর্যাদা রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে ভূমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন, তদন্তের পূর্বেই সরকার প্রধান প্রতিপক্ষের উপর দোষ চাপিয়ে বিষয়টিকে অন্যখাতে প্রবাহিত করা এবং একে কেন্দ্র করে বিরোধীমতের লোকদের গ্রেফতার ও নির্যাতন তদন্ত কাজে ব্যাঘাত সৃষ্টি করবে এবং প্রকৃত অপরাধীরা নিরাপদে থেকে যাবে। দেশের স্বার্থে প্রকৃত খুনিদের সনাক্ত করে এমন শাস্তি দিতে হবে যাতে কেউ এধরনের ঘটনা ঘটানোর সাহস না পায়।
গতকাল বিকেলে দলীয় কার্যালায়ে কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
সভায় উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা রেজাউল করীম জালালী, মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্নমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবু সাঈদ নোমান, মাওলানা কোরবান আলী, মাওলানা বদিউজ্জামান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা ড. জি এম মেহেরুল্লাহ,  সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, ঢাকা মহানগর সভাপতি মাওলানা এনামুল হক নূর।
নির্বাহী কমিটির বৈঠকে বসুন্ধরা ইসলামিক সেন্টার এর প্রতিষ্ঠাতা পরিচালক মুফতী আব্দুর রহমানের আশু রুগ মুক্তি কামনা করে দুআ করা হয়।

About Abul Kalam Azad

এটাও পড়তে পারেন

আজান শুনে ক্ষেপে গেলেন আ’লীগ নেতা আনহার চেয়ারম্যান!

নিজস্ব প্রতিবেদক : আনহার মিয়া। বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। ...