বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ১০:২৬
Home / সংবাদ / আরাকানে মুসলিম নিধনের প্রতিবাদে দারুল মা’আরিফে প্রতিবাদী সেমিনার অনুষ্ঠিত

আরাকানে মুসলিম নিধনের প্রতিবাদে দারুল মা’আরিফে প্রতিবাদী সেমিনার অনুষ্ঠিত

কমাশিসা : গতকাল (২১ নভেম্বর) জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়া চট্টগ্রাম’র সাহিত্য ও সাংস্কৃতিক ফোরাম  আন-নাদি আস-সাক্বাফি আল-ইসলামি’র উদ্যােগে আরাকানে মুসলিম নিধনের প্রতিবাদে জামেয়ার মসজিদে আবু-যর গিফারী দ্বিতলায় এক প্রতিবাদী সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে জামেয়ার পক্ষ থেকে আরাকানের রোহিঙ্গা মুসলমানদের উপর মায়ানমার সেনাবাহিনী ও বৌদ্ধ সম্প্রদায়ের লোকজন কর্তৃক বর্বরোচিত হত্যাকান্ড, ধর্ষন, বাড়ি-ঘর পুড়িয়ে উচ্ছেদসহ জাতিগত নির্মুল অভিযানের বিরুদ্ধে মায়ানমার সরকারের তীব্র নিন্দা ও কঠোর প্রতিবাদের পাশাপাশি জাতিসংঘ, ওআইসিসহ আন্তর্জাতিক বিভিন্ন ফোরামে রোহিঙ্গা ইস্যু তুলে ধরার জন্যে বাংলাদেশ সরকারের প্রতি জোর আহ্বান জানানো হয়।

আর নিরব অস্ত্র হিসাবে নির্যাতিত আরাকানী মুসলমানদের জন্যে জামেয়ায় কুনুতে নাজেলার আমল ও সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থীকে নিয়ে নিয়মিত তাহাজ্জুদের আমল ও বিশেষ দোয়ার সিদ্বান্ত হয়।

বাদ মাগরিব জামেয়ার শিক্ষা পরিচালক ড. শহিদুল্লাহ কাউসারে সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রতিবাদী সেমিনারে জামেয়ার সর্বস্তরেরর শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

_1151714564_o

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি: এফবিআই

কমাশিসা ডেস্ক:: ‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ নিউইয়র্ক ফেডারেল রিজার্ভ ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি হয়েছে ...