শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ৪:১১
Home / সংবাদ / বেফাক মহাসচিবের ইন্তেকালে শোকবার্তা
বেফাক মহাসচিব আল্লামা আবদুল জব্বার জাহানাবাদী

বেফাক মহাসচিবের ইন্তেকালে শোকবার্তা

কমাশিসা : বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর মহাসচিব আল্লামা আবদুল জব্বার জাহানাবাদীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়বে আমীর মাওলানা ইসমাঈল নুরপরী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক। শোকবাণীতে নেতৃদ্বয় বলেন, মাওলানা আব্দুল জব্বার জাহানাবাদী রহ. গত ৪০ বছরের ও অধিক সময়কাল যাবৎ নিরলসভাবে বেফাক বোর্ডের মাধ্যমে দেশের শিক্ষা ব্যবস্থা উন্নয়নে যে অবদান রেখেছেন তা অতুলনীয়। তাঁর মৃত্যুতে জাতি একজন নিবেদীত প্রাণ অভিভাবককে হারালো। আল্লাহ তাকে জান্নাতুল ফেরদাউস দান করুন।

নেতৃদ্বয় মরহুমের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে জাহানাবাদীল ইন্তেকালে শোক জানিয়েছেন কমাশিসা সম্পাদকমণ্ডলীর সভাপতি খতিব তাজুল ইসলাম, আইনবিষয়ক সম্পাদক শায়খ সালেহ হামিদী, সম্পাদক ও প্রকাশক আবুল কালাম আজাদ, গহরপুর জামিয়ার প্রিন্সিপাল মাওলানা মুসলেহুদ্দীন রাজু, জামেয়া মাদানিয়ার ভাইস প্রিন্সিপাল মাওলানা সামিউর রহমান মুসা, তরফরত্ম ফাউন্ডেশনের সৈয়দ আনোয়ার আবদুল্লাহ, রেনেসা সাংস্কৃতিক ফোরামের সভাপতি কে এম আবুল কালাম আজাদ, মাদানী কাফেলার সভাপতি ও সিলেট রিপোর্ট সম্পাদক রুহুল আমীন নগরী প্রমুখ।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি: এফবিআই

কমাশিসা ডেস্ক:: ‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ নিউইয়র্ক ফেডারেল রিজার্ভ ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি হয়েছে ...