বুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ৩:২৯
Home / আমল / ইসলাম ধর্মই পরিপূর্ণ ভাবে নারীদের মর্যাদা দিয়ে সম্মানিত করেছে।

ইসলাম ধর্মই পরিপূর্ণ ভাবে নারীদের মর্যাদা দিয়ে সম্মানিত করেছে।

নিউইয়র্কের ওজনপার্কে আল্লামা আনসারী।

নিউইয়র্ক থেকে আহমেদ রশীদ ::

200গতকাল ১২ নভেম্বর শনিবার বাদ এশা নিউইর্য়কের ওজনপার্কে অনুষ্ঠিত হয়ে গেল ঘরোয়া পরিবেশে মুতাবাররক আরেক দোয়া মাহফিল। জামেয়া ইসলামিয়া উডহ্যাবেন ব্লুবার্ড এর ইমাম ও খতীব মাওলানা শাইখ আসআদ আহমদ এর নতুন বাসাকে কেন্দ্র করে উক্ত দোয়া মাহফিলের শুরুতে কুরআন মাজীদ থেকে তেলাওয়াত করেন দারুল উলূম নিউইয়র্ক এর শিক্ষক হাফেজ ইউসুফ আহমদ।
মোনাজাত পূর্ব আলোচনা রাখেন আসসাফা ইসলামিক সেন্টারের ইমাম ও খতীব মাওলানা রফিক আহমদ রেফায়ী।প্ রধান মেহমানের নসীহত ও মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমে দ্বীন, আল্লামা জুবায়ের আহমদ আনসারী। এছাড়াও উপস্থিত ছিলেন জ্যামাইকা মুসলিম সেন্টারের উইকেন্ড স্কুলের সিনিয়র শিক্ষক মাওলানা আবদুল লতীফ (হারুন), আসসাফা ইসলামিক সেন্টারের সেক্রেটারী জেনারেল মুফতী লুৎফুর রহমান ক্বাসিমী, বায়তুল গাফ্ফার মসজিদ এন্ড ইসলামিক সেন্টারের ইমাম ও খতীব মাওলানা মাসুক আহমদ, আল ফালাহ মারকাজ মসজিদ এর সানী ইমাম মাওলানা আবু ইউসুফ ও মাওলানা আহমেদ রশীদসহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান মেহমান গুরুত্বপূর্ণ নসীহত পেশ করেন। তিনি পারিবারিক জীবনে ইসলাম এবং নারী পুরুষ সৃষ্টির রহস্য নিয়ে বয়ান করতে গিয়ে বলেন, ইসলাম ধর্মই নারী সমাজের পূর্ণ মর্যাদা দান করেছে। তাই আমাদের মুসলিম নারীদের সর্বক্ষেত্রে সর্বদা হিজাব তথা পর্দা রক্ষা করে জীবন যাপন করতে হবে।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

আজ ঐতিহাসিক ১৮ই এপ্রিল!

মুহাম্মাদ আব্দুল্লাহ আল-মামুন:: আজ ১৮ এপ্রিল, বাংলাদেরশের ইতিহাসে একটি বিজয়ের দিন। ২০০১ সালের এই দিনে ...