সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সন্ধ্যা ৬:৫০
Home / মাহফিল / প্রতিটি মুসলমানকেই কুরআন শিক্ষার আওতায় আনা উচিত : আঞ্জুমানের সম্মেলনে বক্তারা

প্রতিটি মুসলমানকেই কুরআন শিক্ষার আওতায় আনা উচিত : আঞ্জুমানের সম্মেলনে বক্তারা

কমাশিসা :: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ার গবেষক ও রিসালাতুল ইনসানিয়াহ বাংলাদেশের আমীর মাওলানা শহীদুল ইসলাম ফারুকী বলেছেন  ইসলামী সমাজ প্রতিষ্ঠার প্রথম শর্ত হলো সকল মুসলমানকে কুরআন শিক্ষার আওতায় নিয়ে আসা।

সিলেটের কদমতলীর গোটাটিকরস্থ আঞ্জুমান কমপ্লেক্স ময়দানে আন্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশ এর ৩৫ বছর পূর্তি উপলক্ষে দুইদিন ব্যাপী ৫ম পাঁচসালা দস্তারবন্দী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

১০ ও ১১ নভেম্বর দুইদিনব্যাপী মহাসম্মেলনে বিভিন্ন সালে ফারেগ পাঁচহাজার ছেলে ফুযালাকে পাগড়ী এবং তিন হাজার মেয়ে ফুযালাকে ওড়না প্রদান করা হয়।

দস্তারবন্দী মহাসম্মেলনে আরও বক্তব্য পেশ করেন সিলেটের ভার্থখলা মাদরাসার প্রিন্সিপাল মাওলানা হাফিজ মজদুদ্দীন আহমদ, রেঙ্গা মাদরাসার মুহতামিম মাওলানা মুহিউল ইসলাম বুরহান, বিশ্বনাথের মাওলানা নূরুল ইসলাম, দারুল কুরআন মাদরাসার মুহতামিম সাবেক এমপি মাওলানা শাহীনুর পাশা চৌধুরী, মাওলানা মুজিবুর রহমান পেশওয়ারী, গহরপুর মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুসলেহ উদ্দীন রাজু, মাওলানা রেজাউল করীম জালালী, আঞ্জুমান সভাপতি মাওলানা শাহ নজরুল ইসলাম, কাজির বাজার মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা সামিউর রহমান মুসাসহ দেশবরেণ্য উলামায়ে কিরামগণ।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি: এফবিআই

কমাশিসা ডেস্ক:: ‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ নিউইয়র্ক ফেডারেল রিজার্ভ ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি হয়েছে ...