রবিবার, ২৬শে জুন, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ বিকাল ৫:৫৮
Home / নারী-পুরুষ / ঢাকায় মুয়াজ্জিন হত্যার প্রতিবাদে সিলেটে মানববন্ধন অনুষ্টিত

ঢাকায় মুয়াজ্জিন হত্যার প্রতিবাদে সিলেটে মানববন্ধন অনুষ্টিত

12919655_979050808815510_1853583368522733612_nকমাশিসা ডেস্ক :: এদেশে আল্লাহু আকবারের নামে সূর্য্য উঠে, এদেশে আল্লাহু আকবারে নামে সূর্য্য ডুবে…।
সেই দাওয়াতের আহ্বানকারী শহীদ মাওলানা বেলাল। মসজিদের মুয়াজ্জিন। ইসলামের দিকে, আল্লাহর দিকে তিনি আমাদের ডাকেন। ইসলামের সুমহান আদর্শের পথে।

তনু হত্যার জন্য সারাদেশ উত্তাল। আমরা ছিলাম তাদের সাথী। কিন্তু দেখা যাচ্ছে ইসলামের প্রথম স্তম্ভ নামাযের জন্য আহ্বানকারী ব্যক্তি মসজিদের মুয়াজ্জিন হত্যার জন্য কোন মিডিয়া নেই। কোন আলোচনা নেই। টক-শো নেই। আমাদের সাথীও কেউ নেই!

কিন্তু আমরা আছি। নীরব ভূমিকায়। এখনো সরব হইনি। আজ নীরব মানববন্ধন করেছি। যদি সুষ্ঠু বিচার না হয়, গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দেওয়া না হয়, তাহলে আমরা সরব হলে কিভাবে আন্দোলন করি, হেফাজতের আন্দোলনের দিকে তাকালেই চলবে। আর কিছু লাগবে না। সুতরাং দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দেওয়া হোক।

ইসলামিক কালচারাল সোসাইটি সিলেট-এর উদ্যোগে আজ বিকাল তিনটার সময় সিলেট কোর্ট পয়েন্টে এক বিশাল মানববন্ধন অনুষ্টিত হয়।

সোসাইটির সভাপতি মাওলানা আমিন আহমদ রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা ফাহাদ আমানের সঞ্চালনায় উক্ত মানববন্ধনে জামিয়া মাদানিয়া কাজির বাজার মাদরাসার মুহাদ্দিস মাওলানা শাহ মমশাদ আহমদ, রাজনীতিবিদ মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, মাওলানা এমরান আলম, মাওলানা সাইফ রাহমান, মাওলানা আব্দুল খালিক প্রমুখ বক্তব্য রাখেন। এতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ স্বত:স্ফুর্তভাবে অংশগ্রহণ করেন।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...