সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ৬:২৮
Home / কওমি অঙ্গন / বেদাতীদের হামলায় হাটহাজারী মাদরাসার ছাত্র আহত

বেদাতীদের হামলায় হাটহাজারী মাদরাসার ছাত্র আহত

12512724_1720016248276886_8945170873820877549_n
আহত মাদরাসা ছাত্র

নিজস্ব সংবাদদাতা :: চট্টগ্রামের শেরেবাংলা মাজার সংলগ্ন স্থানে নিরীহ মাদরাসা ছাত্রের উপর কথিত সুন্নী নামধারী বেদাতীদের হামলায় আহত হয়েছেন হাটহাজারী মাদরাসার ‘উচ্চ মাধ্যমিক’ পড়ুয়া এক শিক্ষার্থী।

জানা যায়, হাটহাজারী মাদরাসার ছাত্র মুহাম্মদ হাদিউল ইসলাম রতিদিনের ন্যায় আজও বিকেলে টিউশন পড়িয়ে মাদরাসায় ফিরছিল। যাতায়াতের পথে প্রতিদিন কমপক্ষে দু’বার ক্রস করতে হয় হাটহাজারীতে অবস্থিত বেদাতীদের কিথিত গুরু শেরেবাংলা’র মাজার! সেই সুবাদে নেশাখোর ও মদতী হিসেবে পরিচিত শেরা বাংলা’র নাতি ও মাজারভক্ত  কিছু লোকের টার্গেটে পড়েন হাদিউল ইসলাম।
পূর্বপরিকল্পনা অনুযায়ী টিউশনি থেকে ফেরার পথে তারা হাদিউল ইসলামকে ধরে বেধড়ক পেটায়। এক পর্যায়ে সে মাটিতে পড়ে গেলে চেঁচিয়ে পাশ্র্ববর্তী এক সেলুনের ভেতর ঢুকিয়ে বুকে ও পেটে উপর্যুপরি লাথি মারতে থাকে। এ অবস্থা দেখে স্থানীয় কিছু  লোক এগিয়ে এলে সন্ত্রাসীরা ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে তাদেরও ধাওয়া করে।
এবার একা পেয়ে হাদিউল ইসলামকে তারা ইচ্ছেমতো পিটিয়ে আহত অবস্থায় স্থানীয় শাহজালাল মসজিদের পাশে ফেলে চলে যায়। পরে মসজিদ থেকে মুসল্লিরা মাগরিব নামায শেষে বের হওয়ার পথে তাকে উদ্ধার করে হাটহাজারী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে সেখানে তার চিকিত্সা চলছে।

ডাক্তাররা জানিয়েছেন, তলপেটে আঘাত বেশি হওয়ায় তার পেশাবের রাস্তায় মারাত্মক সমস্যা দেখা দিয়েছে, যার ফলে পেশাব বন্ধ হয়ে গেছে। এ ছাড়াও বুক ও পাঁজরসহ শরীরের আরো বিভিন্নস্থানে আঘাত রয়েছে।

আমরা এই ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক দোষীদের দ্রুত শাস্তির আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানাচ্ছি!

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...