মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১:১৭
Home / প্রতিদিন / ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি অবরুদ্ধ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি অবরুদ্ধ

98438_110কমাশিসা ডেস্ক :: ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকারকে অবরুদ্ধ করে রেখেছে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা। সহযোগী অধ্যাপকের সমমানের বেতন স্কেল ও চাকরির বয়সসীমা ৬২ করার দাবিতে তারা ভিসিকে অবরুদ্ধ করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সূত্র জানায়, দাবি আদায়ের লক্ষ্যে গত পাঁচ দিন ধরে ইবি কর্মকর্তারা লাগাতার আন্দোলন করছেন। আজ বুধবার ৬ষ্ঠ দিনের মতো তারা পূর্ণদিবস কর্মবিরতি পালন করেছে। আজকের মধ্যে দাবি মেনে না নেয়া হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

কিন্তু দুপুর একটা পার হয়ে গেলেও তাদের দাবির বিষয়ে কোনো ইতিবাচক সাড়া না পেয়ে কর্মকর্তারা ভিসি অফিসের সামনে অবস্থান নেন। প্রত্যক্ষদর্শীরা জানান, কর্মকর্তারা সেখানে ভিসিবিরোধী বিভিন্ন স্লোগান দিচ্ছেন। বিকাল ৪.৩০ মিনিটে এ রিপোর্ট লেখাপর্যন্ত কর্মকর্তারা ভিসিকে অবরুদ্ধ করে রেখেছেন।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা বলেন, ‘আমাদের দাবি বেতন নিয়ে। প্রশাসনের বিরুদ্ধে আমাদের কোনো অবস্থান নেই। কিন্তু একটি পক্ষ কর্মকর্তাদের দিয়ে প্রশাসনকে বেকায়দায় ফেলতে পায়তারা করছে। তিনি আরো বলেন, ‘কর্মকর্তাদের আরো বেশি সতর্ক হওয়া দরকার। কেউ যেন নিজেদের স্বার্থে আমাদের ব্যবহার করতে না পারে। সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে।’

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...