বুধবার, ২৫শে মে, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১:২৮
Home / কওমি অঙ্গন / ২৪ ঘণ্টার ভেতরে মাওলানা শিব্বির ও তার পরিবারকে মুক্তিদিন : কওমি মাদরাসা নিয়ে ষড়যন্ত্র বরদাশত করা হবেনা !

২৪ ঘণ্টার ভেতরে মাওলানা শিব্বির ও তার পরিবারকে মুক্তিদিন : কওমি মাদরাসা নিয়ে ষড়যন্ত্র বরদাশত করা হবেনা !

নাগরিক অধিকার আন্দোলনের প্রতিষ্ঠাতা সভাপতি খতিব তাজুল ইসলাম ও মহাসচিব বিশিষ্ট লেখক রশীদ জামীল, সহ-সভাপতি মাওলানা সামিউর রাহমান মুসা এক যুক্ত বিবৃতিতে জামেয়া ইসলামিয়া দারুল উলূম মাদানিয়া বিশ্বনাথ, সিলেট’র প্রিন্সিপ্যাল মাওলানা শিব্বির আহমদ ও তার পরিবারের সদস্যসহ গ্রেপ্তারকৃত সকলকে ২৪ঘণ্টার মধ্যে মুক্তি দিতে প্রশাসনের কাছে জোর দাবী পেশ করেছেন। বিবৃতিতে তারা বলেন, মাদরাসার অর্থ আত্মসাৎ করে এবং এই আলামত ও সাক্ষী বিনাশ করতে বিশ্বনাথ ব্যাংকের সিকিউরিটি গার্ড ও ব্যাংক কর্মকর্তারা যোগসাজোশ করে দারুল উলূমের ফযিলত জামাতের এক ছাত্রকে তারা গোপনে ডেকে নিয়ে খুন করে তাদের বাসায় ফেলে রেখে প্রকৃত ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার প্রয়াসে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। মাদরাসার ছাত্র-উস্তাযদের হয়রানী এবং প্রিন্সিপ্যালের পরিবারকে জড়িত করে থানায় নিয়ে অকথ্য নির্যাতন করে মিথ্যা স্বীকারুক্তির প্রচেষ্টা বন্ধের আহব্বান জানান। তারা বলেন, বর্তমান প্রশাসন সীমাহীন দুর্নীতিতে নিমজ্জিত। প্রতিদিন পুলিশ ও সরকারি বাহিনী কর্তৃক জনগনের উপর বর্বর নির্যাতনের কোন না কোন ঘটনা ফাঁস হচ্ছে। এক দুর্নীতিকে ঢাকতে শত খারাপ কাজে তারা জড়িত হচ্ছে। দেশে আজ আইনের শাসন বলতে কিছু নেই।

বৃহত্তর সিলেটের সকল মাদ্রাসা কর্তৃপক্ষকের কাছে আমাদের আকুল আবেদন, অবিলম্বে বিশ্বনাথ মাদ্রাসার পাশে এসে দাঁড়ান। কওমি মদরাসা বিরুধী এই ষড়যন্ত্রকে প্রতিহত করতে সকলকে একযুগে আন্দোলনে ঝাপিয়ে পড়ুন।

প্রেস বিজ্ঞপ্তি

 

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...