সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ৭:২০
Home / রাজনীতি / ছাত্র মজলিসের সাথে মতবিনিময় অনুষ্ঠিত।

ছাত্র মজলিসের সাথে মতবিনিময় অনুষ্ঠিত।

BD-Khelafot-Logo-01ইসলাম ও দেশ রক্ষায় ছাত্র সমাজকে অতন্দ্র প্রহরির ভূমিকা রাখতে হবে।

-মাওলানা জালালুদ্দীন আহমদ

ঢাকা,০৫ নভেম্বর ’১৫। বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, দেশে হত্যা কান্ডের সুষ্ঠ তদন্ত না হয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি না দেয়ার কারণে একের পর এক লোক হর্ষক ঘটনা ঘটিয়ে যাচ্ছে দুর্বৃত্তরা। আর তদন্তের আগেই দেশের প্রধানদের মুখ থেকে অন্যদের দোষারোপ করে রাজনৈতিক পায়দা হাসিল করতে গিয়ে প্রকৃত অপরাধীরা ধরা চোয়ার বাহিরে থেকে যাচ্ছে। যা দেশের জন্য মঙ্গলজনক নয়। একে অপরকে দোষারোপ করার সাস্কৃতি থেকে বের হয়ে দেশের স্বার্থে সকল মত ও পথের লোকদের ঐক্যবদ্ধ হতে হবে। মানুষ তাদের জান মালের নিরাপত্তা চায় কিন্তু সরকার নিরাপত্তা দিতে সম্পূর্ন ব্যর্থ। সরকারী ছত্র ছায়ায় ছাত্র রাজনীতির নামে বিশ্ববিদ্যালয়ে প্রকাশ্যে অস্ত্রের মহড়া ও মারামারিতে শিক্ষার পরিবেশ নষ্ট করা হচ্ছে। অথচ প্রশাসন এব্যাপারে কঠোর ভূমিকা নিচ্ছে না। ছাত্র মজলিসের কর্মীদেরকে অস্ত্রের মোকাবেলা নৈতিক শক্তি দিয়ে করতে হবে। ইসলাম ও দেশ রক্ষায় ছাত্র সমাজকে অতন্দ্র পহরীর ভূমিকা রাখতে ছাত্রদের প্রতি আহবান জানান।
Majlis Logo_Komashishaতিনি আরো বলেন, শিক্ষকরা অনেকদিন ধরে আন্দোলন করে গেলেও সরকারের পক্ষ থেকে কোনো সহানুভূতি দেখানো হচ্ছে না অবিলম্বে শিক্ষকদের দাবী মেনে নিন।
তিনি গতকাল রাতে মজলিস মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস কেন্দ্রীয় দায়িত্বশীলদের সাথে এক মতবিনিময়ে উপরোক্ত কথাগুলো বলেন।
মতবিনিময়ে উপস্থিত ছিলেন প্রাক্তণ কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, প্রক্তন কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা এনামুর হক মুছা, ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ হারুনুর রশীদ,সেক্রেটারী জেনারেল মুহাম্মাদ আব্দুর রহীম সাঈদ, কেন্দ্রীয় বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ রহমত আলী, অফিস ও প্রচার সম্পাদক সাঈদুর রহমান সানী প্রমূখ।

About Abul Kalam Azad

এটাও পড়তে পারেন

আজান শুনে ক্ষেপে গেলেন আ’লীগ নেতা আনহার চেয়ারম্যান!

নিজস্ব প্রতিবেদক : আনহার মিয়া। বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। ...