শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ৬:৪১
Home / রাজনীতি / বিশিষ্ট শিক্ষাবিদের খেলাফত মজলিসে যোগদান

বিশিষ্ট শিক্ষাবিদের খেলাফত মজলিসে যোগদান

খেলাফত মজলিসজসিম উদ্দিন, কানাইঘাট থেকে ::
গত ০২ নভেম্বর ১৫ইং রোজ সোমবার বাদ মাগরিব সিলেট জেলার কানাইঘাট উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউনিয়নের বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজসেবী মাস্টার বাহার উদ্দীন খেলাফত মজলিসের নীতি-আদর্শ ও দলীয় কার্যক্রমের সাথে একমত হয়ে উক্ত সংগঠনে আনুষ্ঠানিকভাবে যোগদান করেছেন।

যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা খেলাফত মজলিসের সিনিয়র সহ-সভাপতি জনাব, মাওলানা নূরুল ইসলাম, উপজেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মাওলানা আমীমুল ইহসান শামীম, উপজেলা শাখার উলামা বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আলী খওয়াজপুরী, ইউনিয়ন সভাপতি মাওলানা নাজিম উদ্দিন, সহ-সভাপতি মাওলানা জুবায়ের আহমদ চৌধুরী, সেক্রেটারি জসিম উদ্দিন সহ ইউনিয়ন খেলাফত মজলিসের অন্যান্য দায়িত্বশীল ও কর্মীবৃন্দ।

যোগদান অনুষ্ঠানে বক্তারা বলেন- খেলাফত মজলিসের গঠনতন্ত্র, দলীয় কর্যক্রম ও নীতি-আদর্শের প্রতি আকৃষ্ট হয়ে বিভিন্ন শ্রেণি-পেশার লোক প্রতিনিয়ত খেলাফত মজলিসে যোগদান করছে। “খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে গণআন্দোলন গড়ে তুলুন”।এই মৌলিক শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশের গণমানুষের সংগঠন খেলাফত মজলিস তার দলীয় কার্যক্রমকে দেশের প্রতিটি ঘরে ঘরে ছড়িয়ে দেয়ার মিশন নিয়ে তাগুতের রক্তচক্ষুকে উপেক্ষা করে অতন্দ্রপ্রহরীর ন্যায় ময়দানে কাজ করে যাচ্ছে। দেশের আলেম উলামা, দ্বীনদার বুদ্ধিজীবি সহ সর্বশ্রেণির সচেতন নাগরিকদের সমন্বয়ে গড়ে তুলেছে একদল যোগ্য-দক্ষ ও ঈমানী চেতনায় উজ্জিবিত কর্মীবাহিনী।

উল্লেখ্য যে, মাস্টার বাহার উদ্দিন বিগত স্থানীর নির্বাচনে ৯নং রাজাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করে সম্মানজনক অবস্থানে ছিলেন। তিনি  পেশায় একজন স্বনামধন্য শিক্ষক। এছাড়াও তিনি রাজাগঞ্জ মর্নিং চাইল্ড স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ছিলেন এবং বর্তমানে দাওয়াত ও তাবলীগের কাজে ওতপ্রোতভাবে জড়িত আছেন।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

আজান শুনে ক্ষেপে গেলেন আ’লীগ নেতা আনহার চেয়ারম্যান!

নিজস্ব প্রতিবেদক : আনহার মিয়া। বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। ...