শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ বিকাল ৪:৫৮
Home / রাজনীতি / শ্রীমঙ্গল ও কমলগঞ্জ ছাত্র মজলিসের কর্মী সমাবেশ

শ্রীমঙ্গল ও কমলগঞ্জ ছাত্র মজলিসের কর্মী সমাবেশ

মজলিস

ছাত্র মজলিস কর্মীদের নৈতিকতা ও একাডেমিক পড়ালেখার পাশাপাশি জ্ঞান-বিজ্ঞানে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে

-মুহাম্মদ এহসানুল হক

ইসলামী ছাত্র মজলিসের মৌলভীবাজার জেলা সভাপতি মুহাম্মদ এহসানুল হক বলেন, ছাত্র মজলিস সৎ, যোগ্য ও আদর্শ চরিত্র গঠনের এক অনন্য প্রতিষ্ঠান । প্রচলিত ছাত্ররাজনীতির বিপরীতে আদর্শিক কল্যাণময়ী ছাত্ররাজনীতিতে ছাত্র মজলিস সর্বস্তরের ছাত্রসমাজের দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছে। দিকভ্রান্ত ছাত্রদের আলোর দিশারী ছাত্র মজলিস। তাই ছাত্র মজলিস কর্মীদের নৈতিকতা ও একাডেমিক পড়ালেখার পাশাপাশি জ্ঞান-বিজ্ঞানে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে । ঈমানের দাবি পূরণে সমাজ বিপ্লবের লক্ষ্যে যেকোন পরিস্থিতির মোকাবেলার মানসিকতা নিয়ে মজলিস কর্মীদের প্রস্তুত থাকতে হবে । শনিবার শ্রীমঙ্গলে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
শ্রীমঙ্গলের আশিদ্রোন ছাত্র মজলিসের কমিটি গঠন উপলক্ষে শনিবার (১৭ অক্টোবর) বিকালে উপজেলার স্থানীয় মিলনায়তনে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখা গঠন কার্যক্রম পরিচালনা করেন মৌলভীবাজার জেলা ছাত্র মজলিস সভাপতি মুহাম্মদ এহসানুল হক। সমাবেশে ২০১৫-২০১৬ সেশনের জন্য আশিদ্রোন ইউ.পি সভাপতি মিনহাজুল ইসলাম, সেক্রেটারি এমাদ হোসাইন, বায়তুলমাল সম্পাদক আব্দুস সালামকে মনোনীত করা হয়।
সমাবেশে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ছাত্র মজলিস শ্রীমঙ্গল উপজেলা সভাপতি খালিদ সাইফুল্লাহ, শ্রীমঙ্গল সরকারি কলেজ সভাপতি সাদিকুর রহমান, অফিস ও পাঠাগার সম্পাদক আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক তারেক আহমদ উপস্থিত ছিলেন।

মাধবপুর নোয়াগাঁও মাদরাসায় ছাত্র মজলিসের কর্মী সমাবেশ
এদিকে শনিবার (১৭ অক্টোবর) বিকালে কমলঞ্জ উপজেলার মাধবপুর নোয়াগাঁও তালিমুল কুরআন মাদরাসায় ছাত্র মজলিসের শাখা গঠন উপলক্ষে আজ বিকালে মাদরাসা মিলনায়তনে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয় । সমাবেশে ২০১৫-২০১৬ সেশনের জন্য মাদরাসা সভাপতি রশিদ আহমদ, সেক্রেটারি ইসমাইল হুসেন মনোনীত হন । সমাবেশে অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ছাত্র মজলিসের সাবেক কমলগঞ্জ উপজেলা সভাপতি, খেলাফত মজলিস কমলগঞ্জ উপজেলা প্রশিক্ষণ সম্পাদক হাফেজ মাওলানা হোসাইন আহমদ খালেদ, ছাত্র মজলিস কমলগঞ্জ উপজেলা সেক্রেটারি সালমান আহমদ সালেহ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

About Abul Kalam Azad

এটাও পড়তে পারেন

আজান শুনে ক্ষেপে গেলেন আ’লীগ নেতা আনহার চেয়ারম্যান!

নিজস্ব প্রতিবেদক : আনহার মিয়া। বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। ...