সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১২:২৮
Home / সংবাদ / রাগীব আলী ও ছেলের এক বছরের কারাদণ্ড

রাগীব আলী ও ছেলের এক বছরের কারাদণ্ড

কমাশিসা ডেস্ক : পলাতক থাকা অবস্থায় পত্রিকা সম্পাদনাকে প্রতারণা বিবেচনা করে সিলেটের শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইকে এক বছরের  কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত।

আজ বৃহস্পতিবার দুপুরে সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালত এই রায় ঘোষণা করেন।

আদালতের এপিপি মাহফুজুর রহমান জানান, সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত রাগীব আলী ও তার ছেলেকে এই দণ্ডাদেশ দিয়েছে। এ ছাড়া তাদের পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক মাসের দণ্ড দিয়েছে আদালত।

গত বছরের ৮ সেপ্টেম্বর সুনামগঞ্জের ছাতক প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য গিয়াস উদ্দিন তালুকদার শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে পলাতক থাকা অবস্থায় পত্রিকা সম্পাদনার অভিযোগে মামলা করেন। মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, তারাপুর চা বাগান সংক্রান্ত দুটি মামলায় রাগীব আলী ও তার ছেলে পলাতক রয়েছেন। কিন্তু পলাতক থাকা অবস্থায় তারা ‘দৈনিক সিলেটের ডাক’ পত্রিকা সম্পাদনা করে আসছেন।

ওই সময় রাগীব আলী ‘সিলেটের ডাক পত্রিকার’ সম্পাদকমণ্ডলীর সভাপতি এবং আবদুল হাই সম্পাদক ছিলেন। মামলার পর আদালত আসামিদের বিরুদ্ধে সমন জারি করেন। তবে সমনের জবাব না দেওয়ায় গত বছরের অক্টোবর তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি: এফবিআই

কমাশিসা ডেস্ক:: ‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ নিউইয়র্ক ফেডারেল রিজার্ভ ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি হয়েছে ...