বুধবার, ২৫শে মে, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১২:৩৭
Home / অনুসন্ধান / ছাতকে তাফসীর মাহফিলে হামলা ও নিহতের ঘটনায় কওমি উলামাদের কর্মসূচি ঘোষণা

ছাতকে তাফসীর মাহফিলে হামলা ও নিহতের ঘটনায় কওমি উলামাদের কর্মসূচি ঘোষণা

বিশেষ প্রতিনিধি :  ছাতকে খাদিমুল কুরআন পরিষদের তাফসীর মাহফিলকে কেন্দ্র করে ফুলতলি সমর্থকদের হামলা, ভাংচুর, সংঘর্ষ ও দুইজন নিহতের প্রতিবাদে আজ মঙ্গলবার দুপুর ১১ টায় জামিয়া কাসিমুল উলুম দরগাহে হযরত শাহজালাল (র) এর মাদরাসায় সিলেটের র্শীষ আলেম ও কওমি মাদরাসার প্রতিনিধিদের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়ি।

শায়খুল হাদীস মুহব্বুল হক গাছবাড়ীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন, জামিয়া মাহমুদিয়া সুবহানীঘাটের মুহতামিম মাওলানা শফিকুল হক আমকুনী, দরগাহ মাদরাসার মুহতামিম মাওলানা মুফতি আবুল কালাম জাকারিয়া, বন্দরবাজার জামে মসজিদের খতীব মাওলানা মুশতাক আহমদ খান, মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, মাওলানা শাহ মমশাদ, মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, মাওলানা শামসুদ্দীন মোহাম্মদ ইলযাস, অধ্যক্ষ আব্দুর রহমান সিদ্দিকী, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আবুল হাসান ফয়সল, মাওলানা নজরুল ইসলাম প্রমুখ ছাড়াও সিলেটের বিভিন্ন মাদরাসার মুহতামিমবৃন্দ।
সভায় সর্বসম্মক্রিমে সিলেট নগরীতে ইত্তেহাদে আহলে সুন্নাত ওয়াল জামাতের ব্যানারে কওমি ধারার উলামায়ে কেরামের পক্ষ থেকে আজ বাদ আসর প্রতিবাদ মিছিল, আগামীলকাল বুধবার বেলা ৩ টায় সিলেট কোর্ট পয়েন্টে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে এবং দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে ব্যর্থ হলে আগামী ২ ও ৩ মার্চ বৃহত্তর সিলেটে হরতাল অথবা সিলেট সরকারী আলিয়া মাঠে ২ দিন ব্যাপী আন্তর্জাতিক সিরাতুন্নবী সা. মহাসম্মেলন করা হবে।

যাবতীয় কর্মসূচি সফল করার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ি ও মাওলানা রেজাউল কারীম জালালী।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...