শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ৭:৪৩
Home / আন্তর্জাতিক / বিচ্ছেদের পর বিয়ে করায় নারীকে হত্যা!
ফাইল ফটো

বিচ্ছেদের পর বিয়ে করায় নারীকে হত্যা!

অনলাইন ডেস্ক : আফগানিস্তানে এক নারীকে গুলি করে হত্যা করেছে তালেবান জঙ্গিরা। দেশটির কর্মকর্তারা এই তথ্য জানিয়ে বলছেন, বিচ্ছেদের পর আরেকটি বিয়ের কারণে ওই নারীকে হত্যা করা হয়েছে।

আফগান কর্মকর্তাদের বরাতে বিবিসি অনলাইনের প্রতিবেদনে বলা হয়, গত শনিবার দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলীয় একটি প্রদেশে এই হত্যাকাণ্ড ঘটে।

বিভিন্ন খবরে বলা হচ্ছে, প্রায় ২৫ বছর বয়সী ওই নারীর প্রথম স্বামী বিদেশে থাকাকালে বিচ্ছেদ অনুমোদন করেছিলেন। কিন্তু দেশে ফিরে বিচ্ছেদের কথা অস্বীকার করে তালেবানের আদালতে যান তিনি।

দেশটির কর্মকর্তারা বলছেন, ওই নারীকে তাঁর বাবার বাড়িতে ফিরতে বাধ্য করেছিল জঙ্গিরা। তারপর সেখানে তাঁকে গুলি করা হয়।

স্থানীয় রাজনীতিবিদ নাসের নাজারি বলেন, ওই নারীর সাবেক স্বামী বিদেশে বসে তাঁর এক আত্মীয়র মাধ্যমে বিচ্ছেদ করেছিলেন। শনিবার তাঁকে হত্যা করা হয়।

খবরে বলা হয়, বিচ্ছেদের পর আরেক ব্যক্তিকে বিয়ে করেন ওই নারী। তাঁর সাবেক স্বামী ইরান থেকে দেশে ফিরে বিচ্ছেদের কথা অস্বীকার করেন। একই সঙ্গে তিনি তালেবানের কাছে প্রতিকার চান।

তবে তালেবান মুখপাত্র ইউসুফ আহমাদির ভাষ্য, পারিবারিক বিরোধে ওই নারী খুন হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। তাদের শাস্তি দেওয়া হবে।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

ইদলিবের মাধ্যমেই সিরিয়ার বিজয় সুচিত হবে ইনশাআল্লাহ!

ইদলিবে শিয়া মুনাফেক রুশ কাফেরদের এক কথায় তুলাধুনা চলবে……. প্রস্তুত তুরস্কের নৌবাহিনী সেনাবাহিনী বিমানবাহিনী। ইতিমধ্যেই ...