শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ১০:৪৫
Home / আন্তর্জাতিক / পারভেজ মোশাররফের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
পাকিস্তানের সাবেক স্বৈরশাসক পারভেজ মোশাররফ

পারভেজ মোশাররফের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

অনলাইন ডেস্ক : নিম্ন আদালতে বেকসুর খালাস পাওয়া এক মামলায় এবার পাকিস্তানের সাবেক সেনাশাসক জেনারেল পারভেজ মোশাররফের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ খবরটি নিশ্চিত করেছে।

২০১২ সালে বুগতি হত্যা মামলায় পাকিস্তানের সন্ত্রাসবিরোধী আদালত থেকে মোশাররফসহ উচ্চপদস্থ কয়েকজন সামরিক কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল। পরে প্রমাণের অভাব এবং অসুস্থতার কারণে মোশাররফকে জামিনে মুক্তি দেওয়া হয়। পরে কোয়েটার সন্ত্রাসবিরোধী আদালত মোশাররফকে বেকসুর খালাস দেন।

জিও নিউজের খবরে বলা হয়, বেলুচ নেতা নওয়াব আকবর বুগতি হত্যা মামলায় পাকিস্তানের সাবেক সেনাশাসকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে বেলুচিস্তান হাইকোর্ট। সোমবার ওই পরোয়ানা জারি করা হয় বলে জানিয়েছে তারা। কোয়েটার সন্ত্রাসবিরোধী আদালত মোশাররফকে বেকসুর খালাস হওয়ার পর, ওই রায়ের বিরুদ্ধে হাই কোর্টে আপিল করা হয়।

২০০৬ সালে আত্মগোপনে থাকা স্থানে বিস্ফোরণের মাধ্যমে বিদ্রোহী নেতা ও বেলুচিস্তানের সাবেক গভর্নর  নওয়াব আকবর  বুগতিকে হত্যা করা হয়।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

ইদলিবের মাধ্যমেই সিরিয়ার বিজয় সুচিত হবে ইনশাআল্লাহ!

ইদলিবে শিয়া মুনাফেক রুশ কাফেরদের এক কথায় তুলাধুনা চলবে……. প্রস্তুত তুরস্কের নৌবাহিনী সেনাবাহিনী বিমানবাহিনী। ইতিমধ্যেই ...