বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১১:০৯
Home / আন্তর্জাতিক / বুড়োরা আটকে দিলো বৃটেনের চাকা

বুড়োরা আটকে দিলো বৃটেনের চাকা

13599784_1057346831021349_1707663251739540180_nকমাশিসা ডেস্ক: ব্রিটিশরা এখন পড়েছে ইঁদুরের কলে, ”আমরা EU থেকে বের হয়ে যাব বের হয়ে যাব” করে চিল্লাতে চিল্লাতে বের হওয়ার পর এখন বুঝতেছে কত ধানে কত চাল।
প্রাইম মিনিস্টার ডেভিড ক্যামেরন EU এর ব্যাপারে গণভোটের প্রতিশ্রুতি দিয়েছিল নিজের দল যাতে আর একবার ক্ষমতায় আসে এবং সে যাতে দ্বিতীয়বার প্রাইম মিনিস্টার হতে পারে ঐ কারনে। মনে করেছিল ব্রিটিশ জনগন EU তে থাকার পক্ষেই ভোট দিবে। গনভোট কে কেন্দ্র করে ক্ষমতায় আসছে ঠিকই কিন্তু বৃদ্ধ Crazy ব্রিটিশরা ভোট দিয়ে যখন বৃটেন কে EU থেকে বের করে আনে তখন সবদোষ গিয়ে পড়ে ক্যামেরনের গাড়ে।
অন্যদিকে বৃটেন কে EU থেকে বের করার পক্ষে কেম্পেইনকারী হাইপ্রোফাইল কনজারভেটিভ নেতা বরিশ জনসন Brexit পরবতর্ি বৃটেনের অবস্থা খারাপ দেখে এখন প্রাইম মিনিস্টার হতেও রাজি না।
এদিকে বৃটেনের নতুন প্রজন্ম যাদের বয়স ১৮ থেকে ৪০ এর মধ্যে তারা বলতেসে আমাদের ভবিষ্যত নিয়ে খেলা করার কোন অধিকার বৃদ্ধদের নেই। কারন বৃটেন EU থেকে বের হয়ে গেলে তরুন প্রজন্ম সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে। তারা হারাবে EU এর ২৭ টি দেশে পড়াশোনা, চাকরি আর ভিসা ছাড়া ভ্রমনের অধিকার।

পশ্চিমাদের গনতন্ত্র যে তাদের জন্যও কল্যানকর না বৃটেনের EU গনভোট সবচেয়ে বড় প্রমান।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...