বুধবার, ১৫ই মে, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ৮:৪৩
Home / অনুসন্ধান / তিন পাগলের মেলা

তিন পাগলের মেলা

Abdu razzak
আব্দুর রাজ্জাক উরফে আবুল ফাত্তান উরফে গুমরাহ বাবা

রশীদ জামীল::

লোকটি এর আগে বলল, ”এক বালতি গরুর পেশাবে চাদর ভিজিয়ে নিয়ে সেই চাদর গায়ে জড়িয়ে নামাজ পড়েন, নামাজ হবে”। উলামায়ে কেরাম মুখ টিপে হাসলেন। পাবলিক ভাবল, পাগলে কী না বলে! কিন্তু পাগলকে শক্ত দড়ি দিয়ে খুটির সাথে বেঁধে না রাখলে দেখা যায়, গায়ের কাপড় খুলে রাস্তায় ট্রাফিক কন্ট্রল করছে। এ ক্ষেত্রে ঘটল উলটো। পাগল নিজের কাপড় না খুলে হাত দিল বিশ্বনবীর শরীরে। তার এবারের বকওয়াস, ”বিশ্বনবী উলঙ্গ হয়ে গোসল করতেন”!
__________বেয়াদবের নাম আব্দুর রাজ্জাক বিন ইউসুফ (লাউয়া)

আল্লাহ রাব্বুল আ’লামীন বলছেন, ‘মিল্লাতা আবীকুম ইবরাহীম’। ইবরাহীম আলাইহিস সালাম তোমাদের (মুসলিম) জাতির পিতা। লাল রোমালে ঘোমটা দেয়া ইউটিউব মৌলোভী জানালেন, ইবরাহীম আলাইহিস সালাম মুসলিম জাতির পিতা নন!
______ ভদ্রলোকের নাম মতিউর রহমান মাদানি (লাউয়া)

জাকির নায়েকের টাই’র কথা কোরআনে আছে। কোরআনে কারীমে আল্লাহর বাণী ‘কা-ত্বাইয়িস সিজিল্লিলিল কুতুব’ বাক্যে ব্যবহৃত ‘ত্বাই’ শব্দটিরই ইরেজিতে রূপ হচ্ছে ‘টাই’!
_______ এই মাথামোটার নাম কাজী ইবরাহীম (লাউয়া)

‘ওয়াত্বীন’ সূরা নিয়ে জনকণ্ঠ মশকারা করেছিল! সারাদেশ প্রতিবাদ-মুখর হল। নবীকে ব্যঙ্গ করে প্রথমআলো কার্টুন ছেপেছিল। মুসলমানরা ক্ষোভে ফেটে পড়ল। ইদানীং আত্মবিকৃত সত্ত্বাবিক্রিত এই লোকগুলো যে একের পর এক কোরআনকে বিকৃত করছে, আমরা তখন কই? লজ্জাশীলতার প্রতীক বিশ্বনবীর শরীর থেকে কাপড় খুলে ফেলছে, আমরা বসে বসে কী করি?

দল-মত-পথ; পেছনে থাক। কোরআন তো কারো একার নয়! নবী তো শুধু মাজহাবীদের নন। আমরা কি পারি না কোরআন বিকৃতির প্রতিবাদে, নবীর ইজ্জতের খাতিরে দলমতের উর্ধে উঠতে! এই পাগল-ছাগলকে সামাজিকভাবে বয়কট করতে এবং দেখামাত্র থু থু নিক্ষেপ করার সিদ্ধান্ত নিতে?

পূণশ্চঃ লাউয়া মানে, লা’নত উল্লাহি আলাইহি।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

বিকৃত যৌনতায় দিশেহারা জাতি: সমাধান কোন পথে?

শাইখ মিজানুর রাহমান আজহারী: বাংলাদেশে প্রায় প্রতিদিন কোথাও না কোথাও ধর্ষণ হচ্ছে। নারীকে বিবস্ত্র করা ...