শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ৪:১১
Home / আন্তর্জাতিক / ভয়াবহ বিস্ফোরণে আবারও কেঁপে উঠল প্যারিস

ভয়াবহ বিস্ফোরণে আবারও কেঁপে উঠল প্যারিস

paris-_122282
অনলাইন ডেস্ক :: ভয়াবহ বিস্ফোরণে আবারও কেঁপে উঠল ফ্রান্সের রাজধানী প্যারিস। আজ শুক্রবার দুপুরে গোটা প্যারিস কেঁপে উঠেছে ভয়াবহ এক বিস্ফোরণে। নগরীর মধ্যভাগের মন্টপারনেসে এলাকায় ওই বিস্ফোরণের পর পরই একটি বহুতল ভবনের কয়েকটি তলা বিধ্বস্ত হওয়ার ছবিতে ছেয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলো।

স্থানীয় সূত্র ও পুলিশের বরাত দিয়ে টেলিগ্রাফ পত্রিকা জানায়, প্রাথমিকভাবে একে ‘ভয়াবহ গৃহস্থালি দুর্ঘটনা’ হিসেবে ধারণা করছে কর্তৃপক্ষ। গ্যাস লিকের ফলে এই ঘটনা ঘটতে পারে বলে সন্দেহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের। তবে সঠিক কারণ এখন নিশ্চিত করে জানাতে পারেনি কেউই।

এদিকে ডেইলি মেইলের প্রকাশিত ছবিতে দেখা যায়, বিস্ফোরণে একটি সাততলা বহুতল ভবনের ওপরের চারতলাই ধ্বসে গেছে। অনলাইনটির খবরে জানা গেছে, এই দুর্ঘটনায় বহু হতাহতের আশঙ্কা করছে কর্তৃপক্ষ। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থল থেকে আহত অবস্থায় অন্তত ২০ জনকে উদ্ধার করেছে কর্তৃপক্ষ।

এর আগে গত বছরের নভেম্বরে ফ্রান্সের রাজধানী প্যারিসে মরণঘাতী হামলার ঘটনায় ১৩০ ব্যক্তি নিহত, আহত হয়েছিলেন আরো ৩৬২ জন। প্যারিসের কনসার্ট হল, বার ও পানশালায় চালানো ওই সব হামলায় অংশ নিয়েছিলেন আট আইএস উগ্রমনা। ওই হামলার কয়েক মাস পর গত ২২ মার্চ ইউরোপের আরেক দেশ বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসের ব্যস্ততম বিমানবন্দর ও রেলস্টেশনে সন্ত্রাসী হামলা চালায় জঙ্গীরা। শীর্ষ নিউজ।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...