বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ দুপুর ১২:০১
Home / প্রতিদিন / অসুস্থ মাকে জড়িয়ে অঝোরে কাঁদলেন সাবেক মেয়র আরিফ

অসুস্থ মাকে জড়িয়ে অঝোরে কাঁদলেন সাবেক মেয়র আরিফ

syl_pic_29-03-16_5_8339অনলাইন ডেস্ক ::  দীর্ঘ ১৫ মাস পর কারামুক্ত সিলেট সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরী গত মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি সিলেট পৌঁছান।

সিলেট এসেই আরিফ তার অসুস্থ মা আমিনা খাতুনকে দেখতে একটি প্রাইভেট ক্লিনিকে যান। সেখানে মা আমেনা খাতুনকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন সাবেক এই সিসিকের সাময়িক বরখাস্ত হওয়া রময়র আরিফ। এরপর তিনি মায়ের পাশে কিছু সময় কাটান।

এর আগে সোমবার ১৫ দিনের অন্তর্বর্তীকালীন জামিনে মুক্তি পান আরিফ। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত মঙ্গলবার ভোররাত সাড়ে ৪টার দিকে সিলেটে উদ্দেশে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ত্যাগ করেন।

সকাল সোয়া ১১টায় তিনি সিলেট এসে কুমারপাড়াস্থ  নিজ বাসভবনে কিছু সময় কাটান। এ সময় তাকে তাকে দেখতে যান সিলেট সিটি কর্পোরেশনের কয়েকজন কাউন্সিলর, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান চৌধুরী, মহানগর বিএনপি নেতা মঈন উদ্দিন সুহেল, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পর্ক আব্দুর রকিব চৌধুরী, রজব আহমদ, সৈয়দ আমিনুর হক ও আশরাফ উদ্দিন রুবেল হাজী দিনার। সিলেট মিডিয়া।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...