সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ ভোর ৫:৫৮
Home / প্রতিদিন / দুই মন্ত্রী স্বপদে কেন, জানাতে সচিবকে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

দুই মন্ত্রী স্বপদে কেন, জানাতে সচিবকে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

212_121777অনলাইন ডেস্ক :: আদালত অবমাননায় দোষী সাব্যস্ত হওয়ায় দুই মন্ত্রীর স্বপদে বহাল রাখা কেন অবৈধ, অসাংবিধানিক ও রাষ্ট্রদ্রোহিতার শামিল হবে না, তা জানাতে মন্ত্রিপরিষদ সচিবকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

আজ সোমবার দুপুরে ডাকযোগে সুপ্রিম কোর্টের আইনজীবী জুলফিকার আলী জুনু এ নোটিশ পাঠান। আদালত অবমাননার দায়ে গতকাল রোববার খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ও মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে ৫০ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে সাতদিন করে কারাদণ্ড দেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

নোটিশে বলা হয়, আপিল বিভাগে খাদ্যমন্ত্রী ও মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আদালত অবমাননার দায়ে দোষী সাব্যস্ত হন। এ অবস্থায় দুই মন্ত্রীই দণ্ডপ্রাপ্ত হওয়ার পরও তারা স্বপদে বহাল থেকে বাংলাদেশ সরকারের মন্ত্রী হিসেবে রাষ্ট্রীয় পতাকা ব্যবহার করে অবাধে চলাফেরা করছেন, যা সম্পূর্ণ অনৈতিক, যা দেশ ও জাতির জন্য লজ্জাজনক। আগামী ৭২ ঘণ্টার মধ্যে জনস্বার্থে লিখিত আকারে জানানোর জন্য এবং প্রকাশ ও প্রচার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। তা না হলে সংবিধানের ১০২ অনুচ্ছেদ অনুযায়ী উচ্চ আদালতে এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হবে। শীর্ষ নিউজ।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...