শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সন্ধ্যা ৬:০৭
Home / প্রতিদিন / রায়ে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেছে —মুফতি ফয়জুল্লাহ

রায়ে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেছে —মুফতি ফয়জুল্লাহ

0015-450x307ডেস্ক রিপোর্ট :: ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়ার রিট আবেদন খারিজ করে দেয়ার প্রেক্ষিতে আজ এক বিবৃতিতে বলেছেন, সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়ার চক্রান্ত করে নাস্তিক-মুরতাদরা দেশটাকে একটি অভিশপ্ত ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র করেছিল। আলহামদুলিল্লাহ,  আল্লাহর অশেষ রহমত, জনগণের আপোষহীন ঈমানী আন্দোলন, মাননীয় বিচারপতিতদের সুবিবেচনা, ন্যায়বিচারেরে মানসিকতার কাছে নাস্তিক্যবাদী অপশক্তি পরাজিত হয়েছে। এই ঐতিহাসিক রায়ের মাধ্যমে জনগণের আশা-আকাঙ্ক্ষা প্রতিফলিত হয়েছে। আমরা মাননীয় বিচারপতিতদের মোবারকবাদ ও ধন্যবাদ জানাচ্ছি।

মুফতি ফয়জুল্লাহ বলেন, বাংলাদেশ একটি গুরুত্বপূর্ণ রাষ্ট্র। মহান আল্লাহ আমাদেরকে এই সুন্দর নিসর্গ উপহার দিয়েছেন, দিয়েছেন অর্থনৈতিক সম্ভাবনাও। সঠিক জীবনদর্শনের আলোকে এই সম্ভাবনাকে আমরা যদি কাজে লাগাতে পারি তবে আমাদের প্রিয় এই দেশটি বিশ্ব-দরবারে কাঙ্ক্ষিত মর্যাদার আসনে অধিষ্ঠিত হতে পারে, আমাদের দেশ হতে পারে আদর্শ একটি দেশ।এই আদর্শ রাষ্ট্র বিনির্মাণে দেশবাসীকে কাজ করতে হবে।

ইসলামী ঐক্যজোটের মহাসচিব বলেন, বাংলাদেশের মানুষ ধর্মনিষ্ঠ, স্বাধীনচেতা ও পরিশ্রমপ্রিয়। ইসলাম বিদ্বেষীদের মোকাবেলায়, সমৃদ্ধ দেশ গঠনে এবং  ইসলামের বিজয়ে উম্মাহকে আপোষহীন মনোভাব নিয়ে সাহসীকতার সাথে, শৃঙ্খলা ও শান্তির পথ ধরে এগিয়ে যেতে হবে।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...