শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ বিকাল ৫:২৯
Home / পরামর্শ / জামায়াতের হরতালে সতর্ক থাকার আহকান জমিয়তুল উলামা বাংলাদেশের

জামায়াতের হরতালে সতর্ক থাকার আহকান জমিয়তুল উলামা বাংলাদেশের

00411কমাশিসা অনলািইন :: জামায়াতের হরতালের আগুনে হক্কানী আলেমদের সতর্ক ও স্বতন্ত্র আন্দোলন করার আহ্বান জানিয়েছে সামাজিক সংগঠন বাংলাদেশ জমিয়তুল উলামা।

জমিয়ত নেতৃবৃন্দ জানিয়েছে, রাষ্ট্রধর্ম ইসলাম এ দেশের মানুষের প্রাণের দাবি। এ দাবি রক্ষায় হক্কানী আলেমদের আন্দোলনের সঙ্গে জমিয়ত সহমত পোষণ করছে। কিন্তু জামায়াতে ইসলামী অন্ধকারে মাছ শিকার করার জন্যই হরতাল আহ্বান করেছে। দেশ, মানবতা ও ইসলামের শত্রু জামায়াত-শিবিরের হরতাল থেকে আলেমদের সতর্ক থাকতে হবে।

রবিবার বিকেলে বারিধারায় জমিয়ত আয়োজিত উলামা বৈঠক থেকে সংগঠনের চেয়ারম্যান আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ ও সেক্রেটারী জেনারেল মাওলানা আবদুর রহীম কাসেমী এক যুক্ত বিবৃতিতে এসব কথা বলেন।

নেতৃবৃন্দ বলেন, রাষ্ট্রধর্ম ইসলাম থাকলে এ দেশের অন্যান্য ধর্মাবলম্বী মানুষেরা অনিরাপদ হয়ে পড়ে না। বরং ইসলামই প্রকৃত শান্তির উৎসস্থল। ইসলামের আলো ছাড়া সমগ্র পৃথিবীই অন্ধকারে হারিয়ে যাবে। তাই রাষ্ট্রধর্ম ইসলামকে বহাল রাখাটা রাষ্ট্রের শান্তির জন্যই প্রয়োজন। হক্কানী আলেমদের আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার অপচেষ্টা করেছে জামায়াত দাবি করে তারা বলেন, নতুনভাবে রাষ্ট্রধর্ম নিয়ে বিতর্ক সৃষ্টি করে একটা গোষ্ঠী সরকারকেই চাপে রাখতে চায়। কোনো বাহানা দিয়ে রাষ্ট্রধর্ম থেকে ইসলামকে বাদ দেয়ার চক্রান্ত করবেন না। নব্বই শতাংশ মুসলমানদের এ দেশে এই ষড়যন্ত্রের পরিণাম ভালো হবে না।

জমিয়ত নেতারা বলেন, ইসলামের চেয়ে উদার আর কোনো ধর্ম পৃথিবীতে নেই। কেবল ইসলাম ধর্মের মাধ্যমেই সম্ভব পৃথিবীর সব জনগোষ্ঠীর মানুষদের আশ্রয় দেয়া। এত উদার, নিরপেক্ষ ও সহনশীল ধর্ম আর পৃথিবীতে নেই। ইসলামেই সব ধর্মাবলম্বীদের শান্তি নিশ্চিত করেছে। সবসময় বাতিলপন্থীরাই ইসলামকে নানা সময়ে ব্যক্তিস্বার্থে ব্যবহার করেছে। একাত্তরে যেমন করেছে এখনো ব্যবহার করে যাচ্ছে জামায়াতিচক্র। এরা ইসলামের নাম ভাঙিয়ে নিজেদের আখের গোছাতে চায়।

ষড়যন্ত্রকারীদের পাতা ফাঁদে পা না দেয়ার আহ্বান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, অগ্রসরমান এ দেশের ক্রমোন্নতি ধ্বংস করর জন্য একাত্তরের পরাজিত শক্তি সবসময় তৎপর। এই স্বাধীনতাবিরোধী শক্তিই সরকারের বিভিন্ন জায়গায় ঘাপটি মেরে বসে চক্রান্ত করে যাচ্ছে। প্লিজ! ষড়যন্ত্রকারীদের পাতা ফাঁদে পা রাখবেন না। চোরাবালিতে পড়ে নিঃশেষ হয়ে যাবেন। কওমীনিউজডটকম।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...