শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ বিকাল ৫:১২
Home / পরামর্শ / ইসলামের অনুশাসণেই মানবজাতির মুক্তি রয়েছে —শাহ আতাউল্লাহ হাফিজ্জী

ইসলামের অনুশাসণেই মানবজাতির মুক্তি রয়েছে —শাহ আতাউল্লাহ হাফিজ্জী

0047নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর শাহ আতাউল্লাহ ইবনে হাফিজ্জী হুজুর বলেছেন, ইসলাম শান্তি, মানবতার ও কল্যাণের ধর্ম। ইসলামের অনুকরণেই মানব জাতির মুক্তি আসতে পারে। জনগণের জান-মাল, ঈমান ও ইজ্জত রক্ষা এবং সর্বস্তরের নিরাপত্তা প্রতিষ্ঠায় ইসলামী হুকুমতের বিকল্প নেই। খুন-গুম, ধর্ষণ, সন্ত্রাস, দুর্নীতি, সামাজিক ও রাজনৈতিক অস্থিরতা বন্ধ করে ইনসাফভিত্তিক সমাজ ও শান্তি প্রতিষ্ঠায় ওলামায়েকেরামকে ঐক্যবদ্ধ ভাবে ভূমিকা রাখতে হবে।

শনিবার সকাল ১০টায় সিলেটে জামিয়া ইসলামিয়া গাজী বুরহানুদ্দীন মাদরাসায় খেলাফত আন্দোলন সিলেট জেলা ও মহানগর শাখা আয়োজিত ওলামা-মাশায়েখ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মাওলানা আতাউল্লাহ বলেন, নাস্তিক্যবাদী মহল ইসলাম শব্দটিও সহ্য করতে পারে না। সংবিধান থেকে রাষ্ট্র ধর্ম ইসলাম তুলে দেয়ার ষড়যন্ত্র চলছে। কারো চক্রান্তে রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধান থেকে তুলে দেয়ার পরিণাম সরকারের জন্য শুভ হবে না।

সংগঠনের জেলা আমীর মাওলানা নাসীরুদ্দীনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন খেলাফত আন্দোলনের যুগ্ম মহাসচিব মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা আবু তাহের, মাওলানা ফজলুর রহমান, দেওয়ান মাসুদ রাজা চৌধুরী, মাওলানা কারী ইদরীস আহমদ জাকারিয়া, মাওলানা মইনুল ইসলাম, মাওলানা মাসুক আহমদ ও মাওলানা মুহাম্মদ ইমরান প্রমুখ।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...