শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ বিকাল ৫:১০
Home / আকাবির-আসলাফ / যে কোনো ত্যাগের বিনিময়ে সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম রাখা হবে ——মুফতি ওয়াক্কাস

যে কোনো ত্যাগের বিনিময়ে সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম রাখা হবে ——মুফতি ওয়াক্কাস

M-Wakkasঅনলাইন ডেস্ক :: রাষ্ট্রধর্ম ইসলাম পরিবর্তনের ষড়যন্ত্র যেকোন মূল্যে প্রতিহত করা হবে বলে মন্তব্য করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নির্বাহী সভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাস। তিনি বলেন, ক্ষমতাসীন মহল বরাবরই ইসলাম ধ্বংসের ষড়যন্ত্র করে চলেছে। তারা রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দিয়ে কাকে খুশি করতে চায় দেশের মানুষ তা জানতে চায়।

সোমবার পল্টনস্থ দলীয় কার্যালয়ে জমিয়তের দায়িত্বশীলদের সঙ্গে এক মতবিনিময়সভায় তিনি এসব কথা বলেন। মুফতি ওয়াক্কাস উদ্বেগ প্রকাশ করে বলেন, সরকারের পোষা একটি চক্র ইসলামী শিক্ষা, আদর্শ ও সংস্কৃতিকে ধ্বংস করে আমাদের প্রজন্মকে কুফরের দিকে ঠেলে দিতে মরিয়া হয়ে উঠেছে। মতিঝিল আইডিয়াল ও বদরুননিসা কলেজে বোরকা নিষিদ্ধ করার মধ্যমে নাস্তিক্যবাদীরা এদেশের মুসলমানদের বিরুদ্ধে চ্যলেঞ্জ ছুড়ে দিয়েছে। ইসলাম ও দেশ বিধ্বংসী সকল অপতৎপরতার মোকাবেলায় সর্বস্থরের তওহিদী জনতাকে ঐক্যবদ্ধ আন্দোলনে এখনই ঝাপিয়ে পড়তে হবে। অন্যথায় এদেশে ইসলাম ও মুসলমানদের অস্থিত্বে ভয়াবহ হুমকির মুখে পড়বে।

সভায় উপস্থিত ছিলেন মুফতি শেখ মুজিবুর রহমান, মাওলানা মহিউদ্দীন ইকরাম, মুফতি রেজাউল করীম, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, মাওলানা আতাউর রহমান প্রমুখ।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...