বুধবার, ২৫শে মে, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১২:১৩
Home / আন্তর্জাতিক / রাষ্ট্রধর্ম ইসলাম বাতিলের দু:সাহস দেখাবেন না : বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য

রাষ্ট্রধর্ম ইসলাম বাতিলের দু:সাহস দেখাবেন না : বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য

যারা বাংলাদেশ থেকে ইসলাম শূণ্য করতে চায় সংবিধান থেকে মুসলমানিত্বের চিহ্ন মুছে দিতে চায় তারা দেশও জাতির ঐক্যের চিরশত্রু                 —-খতিব তাজুল ইসলাম

কমাশিসা ইউকে ডেস্ক :: বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার লন্ডনস্থ দায়িত্বশীলদের নিয়মিত বৈঠক গত ৭ মার্চ পূর্ব লন্ডনের একটি হল রুমে অনুষ্ঠিত হয়। যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি খতিব মাওলানা তাজুল ইসলামের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মু12806200_683079241829837_5447736240445704265_nফতী ছালেহ আহমদের পরিচালনা অনুষ্ঠিত দায়িত্বশীল বৈঠকে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য সাধারণ সম্পাদক মাওলানা ফয়েজ আহমদ, সহ-সভাপতি মাওলানা শাহনূর মিয়া, সহ-সাধারণ সম্পাদক মাওলানা নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শরিফ আহমদ, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান, মাওলানা আব্দুর রহমান ইউসুফ প্রমূখ ।
বৈঠকে নেতৃবৃন্দ বলেছেন, ৯২ ভাগ মুসলমান অধ্যুষিত বিশ্বের দ্বিতীয় বৃহৎ মুসলিম দেশের সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাতিল করার ষড়যন্ত্র বরদাশত করা হবে না। ইসলামবিদ্বেষী  নাস্তিক্যবাদী অশুভ একটি চক্র দীর্ঘদিন থেকে এ ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। রাষ্ট্রধর্ম ইসলাম বাতিলের ষড়যন্ত্র হলে সারা দেশে আন্দোলনের দাবানল জ্বলে উঠবে। নেতৃবৃন্দ সরকারের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেছেন, সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাতিলের দু:সাহস দেখাবেন না। এ দেশের তৌহিদী জনতা তা কখনো মেনে নিবেনা। এর পরিণতি অত্যন্ত ভয়াবহ হবে। দলমত নির্বিশেষে ১৬কোটি মানুষের বিশ্বাসে যারা কুঠারাঘাত করতে চায়, তারা দেশ ও জাতির চরম শত্রু। কুচক্রিদের ফাঁদে পা না দিতে সরকারের প্রতি সতর্ক বাণী উচ্চারণ করে বক্তারা আরো বলেন, বাংলাদেশ হচ্ছে আমাদের স্বাধীন ভুখণ্ড। আমাদের ভাষা হচ্ছে বাংলা। লাল সবুজের পতাকা হচ্ছে আমাদের গৌরবের প্রতীক। আর ইসলাম এবং মুসলমানিত্ব হচ্ছে আমাদের বিশ্বাস সংস্কৃতি সভ্যতা ও আদর্শের বিমূর্ত নমুনা। আমরা বিশ্বাস করি, ধর্ম বর্ণ নির্বিশেষে প্রতিটি মানুষের মৌলিক অধিকার সুনিশ্চিত ও সংরক্ষিত আছে আমাদের ইসলামের ভিতরই।

যারা বাংলাদেশ থেকে ইসলাম শূণ্য করতে চায়, সংবিধান থেকে মুসলমানিত্বের চিহ্ন মুছে দিতে চায়, তারা দেশ ও জাতির ঐক্যের চির শত্রু। তারা চায় সাম্য, ইনসাফ, সহমর্মিতা, অসাম্প্রদায়িকতা, জাতীয় অখনণ্ডতাকে বিনষ্ট করতে। আমাদের পাশের দেশে আমরা দেখছি কিভাবে জাত-পাত আর সামাজিক বৈষম্যের দেয়াল সৃষ্টি করে জনগণের উপর চলছে নির্যাতনের ষ্ট্রিমরোলার। ওরা চায় আদিমতায়, বন্যতায়, জংলিপনায়, বেহায়াপনার দিকে দেশকে ঠেলে দিতে কিন্তু এদেশের সচেতন নাগরিকবৃন্দ তা কখনো হতে দিবেনা ইনশাআল্লাহ।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...