সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ১০:৪৩
Home / ইউরোপ / তাসমিমা নব্য নাস্তিক : ইউনাইটেড উলামা কাউন্সিল ইউএসএ

তাসমিমা নব্য নাস্তিক : ইউনাইটেড উলামা কাউন্সিল ইউএসএ

tasmimalogoআন্তর্জাতিক ডেস্ক ::  সরকারের পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর স্ত্রী, কুখ্যাত নারী নেত্রী, ইত্তেফাকের ভারপ্রাপ্ত সম্পাদক তাসমিমা হোসেনের ইসলাম বিরোধী বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে “ইউনাইটেড উলামা কাউন্সিল ইউএসএ”। এক বিবৃতিতে তাসমিমাকে নব্য নাস্তিক হিসেবে উলে।রখ করে উলামা কাউন্সিল নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে তাকে গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে।
ইউনাইটেড উলামা কাউন্সিল ইউএসএ’র প্রেসিডেন্ট মুফতি লুৎফুর রহমান ক্বাসিমী ও সেক্রেটারী জেনারেল মাওলানা রশীদ আহমদ  এক বিবৃতিতে গত শনিবার  তাসমিমা হোসেন  ঢাকা উত্তর সিটি করপোরেশনে অনুষ্ঠিত এক সভায় আজান, তাবলীগ, ওয়াজ-মাহফিলের ব্যাপারে আপত্তিকর মন্তব্যের তীব্র নিন্দা জানিয়েছেন।
বিবৃতিতে তারা বলেন, সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর স্ত্রী এবং দৈনিক ইত্তেফাকের ভারপ্রাপ্ত সম্পাদক তাসমীমা হোসেন যে মন্তব্য করেছেন তা ইসলাম বিরুধী। তার এই মন্তব্যে ধর্মপ্রাণ মুসল্লীদের ধর্মীয় অনুভুতিতে আঘাত হেনেছে।তাকে প্রথমে আল্লাহ ততা’য়ালা কাছে তাওবাহ করতে হবে এবং পরে সমগ্র মুসলিম  জাতির কাছে ক্ষমা চাইতে হবে।
নেতৃবৃন্দ বলেন, মুরতাদ লতিফ সিদ্দিকী ও আগা চৌধুরীর  কন্ঠেরে সাথে কন্ঠ মিলিয়েছেন। তাই অবিলম্ভে এই বক্তব্য প্রত্যাহরের দাবী জানান। সাথে সাথে দেশ-বিদেশের ধর্মপ্রাণ মুসলমানদের তীব্র আন্দোলন গড়ে তোলারও আহবান জানান।

গতকাল রবিবার সব জাতীয় পত্রিকায় তাসমীমার এই ইসলাম বিদ্বেষী বক্তব্য এড়িয়ে যাওয়া হয়েছে। তবে একমাত্র দৈনিক নয়া দিগন্ত তাদের প্রতিবেদনে তাসমীমার এই বক্তব্য উদ্ধৃত করেছে।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...