বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ বিকাল ৫:০৭
Home / আকাবির-আসলাফ / ইসলামের শত্রুরা ভাড়াটে লোক দিয়ে অপকর্ম করছে- আল্লামা আহমদ শফী

ইসলামের শত্রুরা ভাড়াটে লোক দিয়ে অপকর্ম করছে- আল্লামা আহমদ শফী

শায়খুল-ইসলাম-হযরত-আল্লামা-শাহ-আহমদ-শফী--900x450কমাশিসা ডেস্ক :: ইসলামের শত্রুরা মুসলমানদের বিরুদ্ধে নানামুখি আক্রমণের ক্ষেত্র প্রস্তুত করার জন্য তাদের ভাড়াটে লোক দিয়ে অপকর্ম সংঘটিত করছে বলে মন্তব্য করেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী।

বৃহস্পতিবার দারুল উলুম হাটহাজারীতে অনুষ্টিত মহাসম্মেলন সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভায় তিনি এ মন্তব্য করেন। সভায় আগামী ১৪ ও ১৫ জানুয়ারি চট্টগ্রাম লালদীঘি ময়দানে দুইদিনব্যাপী ইসলামী মহাসম্মেলনের ঘোষণা করা হয়।
আল্লামা শফী বলেন, সাম্প্রতিককালে দেশের বিভিন্ন জেলায় মসজিদ, গির্জাসহ ধর্মীয় প্রতিষ্ঠান ও উপাসনালয়ে কিছু অজ্ঞাত পরিচয় দুর্বৃত্ত হামলা চালিয়ে নিরীহ লোকজনকে হত্যা করে একদিকে ধর্মপ্রাণ মানুষদের ভীত-সন্ত্রস্ত করে তুলছে অন্যদিকে ইসলামের নাম জুড়ে দেয়া বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে এর দায় স্বীকার করা হচ্ছে। আমরা পরিষ্কার ভাষায় বলছি, যেখানে যে-নামেই সন্ত্রাসী কর্মকা- চালানো হোক এর দ্বারা ইসলাম, মুসলমান ও মাদরাসা-মসজিদের ক্ষতি করাই তাদের উদ্দেশ্য। ইসলামের শত্রুরা মুসলমানদের বিরুদ্ধে নানামুখী আক্রমণের ক্ষেত্র প্রস্তুত করার জন্য তাদের ভাড়াটে লোক দিয়ে এসব অপকর্ম সংঘটিত করছে।
তিনি বলেন,  যারা এসব অপকর্মের সঙ্গে জড়িত তাদের একমাত্র পরিচয় তারা সন্ত্রাসী ও জঙ্গি; তাদের কোনো ধর্মীয় পরি”য় নেই। কওমী মাদরাসা কিংবা আলিম-ওলামা ও ধর্মপ্রাণ মুসলমানদের সঙ্গে এসবের কোনো রকম সম্পর্ক কখনো ছিল না এখনও নেই । তারা কোনোভাবেই ইসলাম ও মুসলমানদের প্রতিনিধিত্ব করে না। আমরা সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানাই, এসব সন্ত্রাসী জঙ্গিগোষ্ঠীর বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলুন। দলমত নির্বিশেষে সমাজের শান্তি ও স্থিতিশীলতার স্বার্থে সর্বোপরি ইসলাম ও মুসলমানদের স্বার্থে সন্ত্রাসী ও জঙ্গিগোষ্ঠীর অশুভ তৎপরতার বিরুদ্ধে ধর্মপ্রাণ ও শান্তিপ্রিয় জনগণের অভিন্ন অবস্থানকে আরও সুসংহত করার উদ্যোগ নিতে হবে।
সভায় হেফাজতে ইসলাম বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, নায়েবে আমির মাওলানা শামসুল আলম, মাওলানা মুফতি মুজাফফর আহমদ, মাওলানা আবদুল মালেক হালিম, মাওলানা হাফেজ তাজুল ইসলাম, মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী, মাওলানা সালাহুদ্দিন নানুপুরী, মাওলানা সলিমুল্লাহ, মাওলানা মাহমুদুল হাসান ফতেহপুরী, মাওলানা লোকমান হাকিম, মাওলানা সরওয়ার কামাল আজিজী, মাওলানা আইয়ুব বাবুনগরী, মাওলানা মুফতি জসিমুদ্দিন, মাওলানা মঈনুদ্দিন রূহী, মাওলানা কাতেব ইলিয়াস ওসমানী ও মাওলানা আজিজুল হক ইসলামাবাদী উপস্থিত ছিলেন।

About Abul Kalam Azad

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...