শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ৩:৪০
Home / অনুসন্ধান / ইউরোপ আমেরিকা থেকে মুসলমান তাড়ানোর প্লান এখন মাঠে !

ইউরোপ আমেরিকা থেকে মুসলমান তাড়ানোর প্লান এখন মাঠে !

ইউসুফ বিন তাশফিন::

Sandy Hook shooting pic১৪ ডিসেম্বর ২০১২, এই ঘটনা কি আপনাদের মনে আছে? আমেরিকার একটি প্রাইমারি স্কুল, যার নাম হলো Sandy Hook  Primary School.  যেখানে প্রবেশ করে আদাম লানজা নামক শ্বেতাঙ্গ যুবক এলোপাতাড়ি গুলি করে ২০টি শিশু ও ৬জন নারী সহ মোট ২৬জনকে নির্মম ভাবে হত্যা করে। সারা বিশ্ববাসি তখন হতবাক হয়ে দেখছিলো সেই ঘটনার বিবরণ। প্রেসিডেন্ট ওবামা সেদিন কেঁদেছিলেন আজও তিনি কাঁদলেন এই শিশুদের কথা স্মরণ করে। আমরাও ব্যথিত মর্মাহত এমন নির্মমতা দেখে। আমেরিকায় গান কন্ট্রোল হবে কি হবে না তা নিয়ে চলছে বিবাদ। ওবামার দল চায় গান কন্ট্রোল হওয়া দরকার। রিপাবলিকানরা তা চায়না। প্রায় প্রতি মাসেই আমেরিকায় বড় ধরনের গান ক্রাইম হয়। সকল অস্ত্রকারখানার মালিক রিপাবলিকানগণ। তাদের আবার আছে যায়নিষ্ট কানেকশন। উদোরপিন্ডি বুদোর ঘাড়ে দিতে হলে গান থাকা চাই। তাই রিপাবলিকানরা গান কন্ট্রোল চায়না। প্রেসিডেন্ট পদপ্রার্থী ট্রাম সেদিন বললো ১৪ জনের হত্যার অভিযোগে মুসলমানদের আমেরিকায় আর আসতে দেয়া যায়না। যারা আছে তাদের উপর নজরদারী বাড়ানো।  অথচ উপস্থিত বেঁচে যাওয়া একজনের চাক্ষুষ সাক্ষী হলো তিনজন শ্বেতাঙ্গ গানম্যান এসে গুলি করে পালিয়ে যায়। আর পুলিশ এসে সেই মুসলমান দম্পতিকে গুলি করে বসে। এই কিলিংগের আসল রহস্য এখনো অন্তরালে।

Sandy Hook shooting gun man
খুনী আদাম লানজা

প্রশ্ন হলো ঐযে Sandy Hook Shooter বেলায় মিস্টার ট্রাম্পের বক্তব্য কি? যদি এই শুটার বা গানম্যান মুসলমান হতো তখন আমেরিকার চেহারা কিন্তু পাল্টে যেত। পরিস্থিতি কি দাঁড়াতো একটু আন্দাজ করুন। অতএব সকল মুসলিম ভাইবোনদের বলবো আপনারা খুব সাবধানে থাকুন। কেউ যাতে আপনাকে ব্যবহার করতে না পারে সেদিকে নজর রাখুন।

ইউরোপ আমেরিকায় মুসলমানদের ক্রমবর্ধমান সংখ্যাবৃদ্ধি প্রভাব প্রতিপত্তি বৃ্দ্ধি পাওয়ায় যায়নিষ্টরা শংকিত। তারা খুব হেকমতে মুসলমানদের বিরুদ্ধে খৃস্টজগতকে উসকিয়ে দিতে চায়। তারা একথা দেখাতে চায় যে মুসলমানরা সন্ত্রাসী । এই সব দেশের জন্য ওরা বিপদজনক। ৯/১১ কিংবা ৭/৭ কোন মুসলমান করেছে বলে প্রমাণ নেই। বর্তমানে তারা আরো ভয়াবহ কিছু করার প্লান করছে যাতে তারা সফল ভাবে ইউরোপ আমেরিকা থেকে মুসলমানদের উ্চ্ছেদ করতে পারে। তাই আইএস তাদের কামাই। ইসরাইল আইএসকে আর্থিক সামরিক সহযোগিত করে যাচ্ছে। সরল সহজ মুসলমানরা আসল খেলাফত মনে করে সেখানে অনেকে পাড়ি জমিয়েছে। কিন্তু এখন তাদের ঠিকানা কোথায়? বোমা বৃষ্টির মাঝে আইএস পালাচ্ছে। ওরা এখন পালাবে কোথায়? খৃস্টজগতের সাথে মুসলমানদের সংঘাত বাঁধাতেই আইএস প্লান।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...