বুধবার, ২৫শে মে, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১২:৫৫
Home / খোলা জানালা / দুটি দল গোটা দেশের মানুষকে জিম্মি করে রেখেছে

দুটি দল গোটা দেশের মানুষকে জিম্মি করে রেখেছে

বিএনপি আ.লীগের পাল্টা পাল্টি কর্মসূচীর কারণে দেশের মানুষ আতঙ্কিত
——–মাওলানা মাহফুজুল হক

কমাশিসা ডেস্ক: বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, ৫ জানুয়ারির আওয়ামী লীগ ও বিএনপির পাল্টা পাল্টি কর্মসূচীর কারণে মানুষ আতঙ্কিত। সরকার বিরোধী মতকে সহ্য করতে না পেরে আরেকটি সমাবেশের ঘোষণা দেওয়া দেশের মানুষের জন্য হতাশাজনক খবর। এটা গণতন্ত্রের জন্য সুখবর নয়। মুখে গণতন্ত্রের কথা বললেই গণতন্ত্র হয় না। সরকারে উচিত বিরোধী রাজনৈতিক দলকে সভা সমাবেশ করার সুযোগ দেওয়া তাহলেই দেশে সুস্থ রাজনীতির পরিবেশ প্রতিষ্ঠিত হবে। তিনি আরো বলেন নাটকীয় পৌর নির্বাচন দিয়ে ভোট কারচুপি ও কেন্দ্র দখল করে মেয়র হয়ে বিভিন্ন জায়গায় মেয়রের লোকজন বিরোধী প্রাথীদের লোকজনের উপর হামলা তাদের ঘর-বাড়ী ভাংচুর করে এমনকি হত্যার মত ঘটনা ঘটাচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীকে এ ব্যাপারে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে প্রকৃত দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া।
তিনি গতকাল রাতে পল্টনস্থ মজলিস মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর দায়িত্বীলদের সাথে এক মতবিনিময়ে উপরোক্ত কথাগুলো বলেন।12508961_657176561086772_7180812777406744608_n
মতবিনিময়ে উপস্থিত ছিলেন যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আবু সাঈদ নোমান, কন্দ্রীয় প্রচার প্রকাশনা ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, ঢাকা মহানগর সভাপতি মাওলানা এনামুল হক নূর, সহ-সভাপতি মাওলানা নেয়ামতুল্লাহ, সাধারণ সম্পাদক মাওলানা এনামুল হক মূসা, সহ-সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন ইউসূফ, মাওলানা সানা উল্লাহ আমিনী,বায়তুলমাল সম্পাদক মাওলানা আসাদুল্লাহ সাদী, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শামসুল আলম, মাওলানা আমির আহমদ,ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ হারুনুর রশীদ, সেক্রেটারী জেনারেল মুহাম্মদ আব্দুর রহীম সাঈদ, প্রচার ও অফিস সম্পাদক মুহাম্মদ সাইদুর রহমান সানী, বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা সহ-প্রচার ও অফিস সম্পাদক মাওলানা আমানুল্লাহ,প্রমুখ।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...