শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ৯:০৭
Home / অনুসন্ধান / ভারতীয় পার্লামেন্টের সাবেক এমপি মাওলানা সায়্যিদ মাহমুদ মাদানী এখন বাংলাদেশে।

ভারতীয় পার্লামেন্টের সাবেক এমপি মাওলানা সায়্যিদ মাহমুদ মাদানী এখন বাংলাদেশে।

12231345_871373366310448_875141214_nএহসান বিন মুজাহির :: কিছুক্ষণের মধ্যে বরুণায় আসছেন বিশ্ববরেণ্য আলেম, শায়খুল ইসলাম, আওলাদে রাসুল (সা.) হজরত সায়্যিদ হুসাইন আহমদ মাদানীর (রাহ) দৌহিত্র জমিয়তে উলামায়ে হিন্দের সেক্রেটারি জেনারেল, ভারতীয় পার্লামেন্টের সাবেক এমপি মাওলানা সায়্যিদ মাহমুদ মাদানী। ইতোমধ্যে তিনি বাংলাদেশে এসে পৌছেছেন। আল্লামা সায়্যিদ মাহমুদ মাদানীর সফরসঙ্গির মারফতে খবরটি সত্যতা নিশ্চিত করেছেন বরুণা মাদরাসার শিক্ষক, মাসিক হেফাজতে ইসলামের সহকারী সম্পাদক হাফেজ মাওলানা নাজমুল হক ।
কুতুবে দাওরান, মুজাদ্দিদে জামান, জানিশীনে বর্ণভী, হজরত শায়খে বর্ণভী (রাহ.) এর স্মূতিবিজড়িত জামেয়া লুৎফিয়া আনোয়ারুল উলুম বরুণা মাদরাসায় সায়্যিদ মাহমুদ মাদানীর আগমন উপলক্ষে বরুণা মাদরাসার উদ্যোগে বিশেষ ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
বরুণা মাদরাসার প্রিন্সিপাল শায়খুল হাদীস আল্লামা খলীলুর রহমান হামিদীর সভাপতিত্বে দুপুর ১২টায় মাহফিলের কার্যক্রম শুরু হবে। আজ রবিবার (৮ নভেম্বর) দুপুর ১২টা থেকে বিকাল ৩টার মধ্যে যে কোনো সময় তিনি বরুণা মাদরাসায় গুরুত্বপূর্ণ বয়ান রাখবেন । মহতি মাহফিলে বয়ান পেশ করবেন ওলি ইবনে ওলি শায়খুল হাদিস মুফতি রশীদুর রহমান ফারুক বরুণী।
মোবারকময় মাহফিলে সকলের উপস্থিতি কামনা করেছেন বরুণা মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা শেখ নূরে আলম হামিদী ও মাওলানা শেখ বদরুল আলম হামিদী।

About Abul Kalam Azad

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...