রবিবার, ২৬শে জুন, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ বিকাল ৫:৫৯
Home / প্রতিদিন / মাওলানা নোমান আহমদের ইন্তেকালে বাংলাদেশ খেলাফত মজলিসের শোক ও দুআ মাহফিল অনুষ্ঠিত

মাওলানা নোমান আহমদের ইন্তেকালে বাংলাদেশ খেলাফত মজলিসের শোক ও দুআ মাহফিল অনুষ্ঠিত

খেলাফত মজলিসবিশিষ্ট আলেমে দ্বীন, জামিআ রাহমানিয়া আরাবিয়া (সাত মসজিদ মোহাম্মদপুর) এর মুহাদ্দিস মাওলানা নোমান আহমদ (৫৫) গতকাল ৩১ অক্টোবর ‘১৫ বিকেলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন। মৃত্যুকালে তিন ছেলে, স্ত্রী রেখে গেছেন।

গতকাল রাত ১০.৩০ মিনিটে সাত মসজিদ চত্তরে মরহুমের বড় ছেলে নকিব মাহফুজ শিবলীর ইমামতিতে জানাজা অনুষ্ঠিত হয় এবং পরিবারিক কবরস্থানে তার পিতার কবরের পাশে সমাধিত করা হয়।

তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক। শোকবাণীতে নেতৃদ্বয় বলেন, মাওলানা নোমান আহমদ দীর্ঘদিন হাদিসের খেদমত ও বহুগ্রন্থ রচনা করে যে অবদান রেখেছেন তা অপূরণীয়। তার মৃত্যুতে দেশের মানুষ একজন নিবেদীত অভিভাবককে হারালো। আল্লাহ তাকে জান্নাতুল ফেরদাউস দান করুন। আমিন। নেতৃদ্বয় মরহুমের শোকসন্তপ্ত পরিবার ও পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে গতকাল বাদ এশা বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীরর উদ্যোগে দলীয় কার্যালয়ে নগর সভাপতি মাওলানা এনামুল হক নূরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা এনামুল হক মূছার পরিচালনায় মাওলানা নোমান আহমদের রুহের মাগফিরাত কামনায় এক আলোচনা সভা ও দুআ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্তিত ছিলেন সহ-সভাপতি মাওলানা নেয়ামতুল্লাহ, হাফেজ ছালাহ উদ্দীন, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন, মাওলানা আতিক উল্লাহ, মাওলানা ছানা উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা নুর মোহাম্মদ আজিজী, হাফেজ শামছুল আলম, হাফেজ আব্দুল ওয়াজেদ, মাওলানা আমির আহমদ, মাওলানা এস এম আল জুবায়ের, মাওলানা রেজওয়ান হোসাইন ।

About Abul Kalam Azad

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...