শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সন্ধ্যা ৬:৩০
Home / প্রতিদিন / দেশী ও বিদেশী নাগরিকদের নিরাপত্তা দিতে না পারলে ক্ষমতা থেকে সরে যাওয়া উচিত
প্রিন্সিপাল হাবীবুর রহমান

দেশী ও বিদেশী নাগরিকদের নিরাপত্তা দিতে না পারলে ক্ষমতা থেকে সরে যাওয়া উচিত

প্রিন্সিপাল হাবীবুর রহমান
প্রিন্সিপাল হাবীবুর রহমান

বাংলাদেশ খেলাফত মজলিস

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান ও ভারপ্রাপ্ত মাহসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বিদেশী নাগরিক হত্যার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলেছেন, বিদেশী নাগরিক হত্যা করে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরীর নীল নকশা করা হচ্ছে, দেশের প্রতি বিদেশীদের আতঙ্কিত করা হচ্ছে। এতে দেশ অর্থনৈতিকভাবে অনেক ক্ষতিগ্রস্থ হবে। সরকারের প্রধান ব্যক্তির বক্তব্যে অন্যের উপরে দোষ চাপানোর কারণে সুষ্ঠ তদন্তে বাধাগ্রস্থ ও প্রকৃত অপরাধীরা আড়ালে থেকে যাবে বলে জনগণের আশঙ্কা। যা দেশের জন্য ক্ষতিকর। প্রকৃত অপরাধীদের সনাক্ত করে তাদেরকে কঠোর শাস্তি প্রদান করতে হবে অন্যথায় বার বার এধরণের ঘটনা ঘটিয়ে যাবে। এধরণের ঘটনার কারণে নিরপরাধ কোনো ব্যক্তি যাতে জুলুমের শিকার না হয় এজন্য রাষ্ট্রকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কী করে দেশের মানুষের জিজ্ঞাসা? দেশে খুন হত্যা বেড়েগেছে। দেশী বিদেশী কেউই নিরাপদ নয়। দেশীও বিদেশী নাগরিকদের নিরাপত্তা দিতে না পারলে ক্ষমতায় থেকে সরে যাওয়া উচিত। দেশের স্বার্থে রাজনীতি করুন হিংসা বিদ্ধেষ পরিহার করুন। অন্যথায় পরিনতি ভালো হবে না।
নেতৃদ্বয় সরকারকে উদ্দ্যেশ্য করে বলেন এমপি লিটন জনগণের প্রতিনিধি হয়ে কিভাবে একটি শিশুর পায়ে গুলি করে? শুধু তাকে গ্রেফতার করলে হবে না। সৌরভকে যেভাবে গুলি করেছে তাকেও সেভাবে গুলি করতে হবে। তাহলে আর এরকম ঘটনার পুনরাবৃত্তি ঘটবে না। এরা দেশের ও জনগণের শত্র“। এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এরকম একজন অর্থবকে কিভাবে আওয়ামীলীগ নমিশন দিয়ে বিজয় করেছে তা দেশের জনগণের প্রশ্ন?
ভারতে গরুর গোস্ত খাওয়ার অভিযোগে একটি পরিবারে উপর যে নির্মম অত্যাচার ও হত্যা চালানো হয়েছে তার তীব্র নিন্দা জানিয়ে নেতৃদ্বয় আরো বলেন, গরু জবাই করে গোস্ত খাওয়া মুসলমানদের অধিকার। একটি মুসলিম পরিবারকে আক্রান্ত করে মুসলমানদের মনে আঘাত দিয়েছে অবিলম্বে মোদী সরকারকে এপরিবারে ক্ষতিপূরণ তাদের নিরাপত্তা এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে অন্যথায় মুসলিম উম্মাহ এর বিরুদ্ধে বিশ্বব্যাপী আন্দোলন গড়ে তুলবে। বাংলাদেশে ৯২% মুসলমান বসবাস করা সত্তেও সংখ্যালঘুরা নির্বিগ্নে তাদের ধর্মীয় উৎসব পালন করে যাচ্ছে এর থেকে ভারতকে শিক্ষা নেয়া উচিত। 
বিজ্ঞপ্তি

About Abul Kalam Azad

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...