বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ৪:০১
Home / কওমি অঙ্গন / মালিক তুমি সুমতি দাও! আমাদের এক করো নেক করো!

মালিক তুমি সুমতি দাও! আমাদের এক করো নেক করো!

কমাশিসা : আমরা মহান রাব্বুল আলামীনের দরবারে শুকরিয়া জানাই। মোবারকবাদ জানাই নেতৃস্থানীয় উলামায়ে কেরামদের প্রতি। ছয়টি  বোর্ড কর্তৃপক্ষ ঐক্যবদ্ধভাবে স্বীকৃতি গ্রহণের সিদ্ধান্তে আমরা খুব আশাবাদী। মুফাক্কীরে ইসলাম আল্লামা ফরীদ উদ্দিন মাসউদ সাহেবের ঐতিহাসিক কুরবানি আজ আমাদেরকে আবেগাপ্লুত করেছে। কো-চেয়াম্যানের পদ থেকে স্বেচ্ছায় সরে দাঁড়িয়ে আবারো প্রমাণ দিলেন যে, তিনি কওমির কল্যাণ চান। পদলোভ তাকে স্পর্শ করেনি। আল্লামা আশরাফ আলী সাহেবকে কো-চেয়ারম্যান পদে অভিনন্দন জানাচ্ছি।

আমরা করজোড়ে অনুরোধ করবো, মেহেরবাণী করে ছয়টি বোর্ড আলাদা আলাদাভাবে স্বীকৃতি নিবেন না। আপনারা এক হোন নেক হোন। একটি প্লাটফর্ম অন্তত থাকুক, যেখানে আমাদের উলামায়ে কেরাম একত্রে বসতে পারেন। চা খাবেন, খুশগল্প করবেন।

কায়া দেখলে মায়া বাড়ে। এই একতার কোন বিকল্প হতে পারে না। যার যত সুখ আছে, দুঃখ আছে, সবকিছু টেবিলে নিয়ে আসবেন। দাওরায়ে হাদিসের সনদের স্বীকৃতিই বা মন্দ কি? আস্তে আস্তে এগিয়ে চলুক। ধীরে ধীরে এগুনোকে আমরা নিরাপদ ভাবি। আমাদের কওমি প্রজন্ম সত্যিকারভাবে যখন দেশের মেইনস্ট্রীমে প্রবেশ করবে দেখবেন দেশের চেহারা পাল্টে যেতে থাকবে ইনশাআল্লাহ। দেশের স্বাধীনতা রক্ষা পাবে। ভবিষ্যৎ উজ্জল হবে।

আমাদের রাজনৈতিক যদ দল, মত, সংগঠন থাকুক, তাতে কোনো অসুবিধা নেই। কেবল কওমি শিক্ষাবোর্ড এক ও একক চাই। এখানে মেহেরবাণী করে কেউ ব্যক্তিগত বেদনাকে টেনে নিয়ে আসবেন না। সময়ের সাহসী প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট সকলকে আমাদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...