সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১:১৮
Home / আন্তর্জাতিক / এবার মসজিদের ছাদে বিজেপির পতাকা লাগানোর চেষ্টা

এবার মসজিদের ছাদে বিজেপির পতাকা লাগানোর চেষ্টা

অনলাইন ডেস্ক : এবার ভারতের উত্তরপ্রদেশের একটি মসজিদে জোরপূর্বক বিজেপির পতাকা টানানো হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে চলছে দুই পক্ষের লড়াই। খবর টিপিএন বাংলা

জানা যায়, বিধানসভা ভোটে বিজেপির একটি বিজয় মিছিল বের করা হয় জাহাঙ্গিরবাদ ব্লকের ছাচরিয়া গ্রামে। মিছিলের লোকজন এক পর্যায়ে জোরপূর্বক স্থানীয় মসজিদের ছাদে বিজেপির পতাকা লাগাতে যায়। কিছু মুসুল্লি বাধা দিতে চাইলেই শুরু হয় বাকবিতন্ডা।

শেষ পর্যন্ত পুলিশি হস্তক্ষেপে সমস্যাটি তখনকার মতো নিস্পত্তি ঘটে। কিন্তু এলাকাবাসী এখনো সন্ত্রস্ত কারণ ওরা চলে যাওয়ার সময় রীতিমতো শাসিয়ে গেছে অস্ত্র-শস্ত্র নিয়ে সদলবলে পুনরায় আসবে বলে।

জাহাঙ্গীরবাদের এক উচ্চ পুলিশ আধিকারিক শ্যাম বীর  সিং বলেন, “আমাদের কাছে অভিযোগ পত্র জমা পড়েছে। মসজিদের চারিপাশে পুলিশি নিরাপত্তা দেওয়া হয়েছে। কারোরই এলাকার শান্তি বিঘ্ন করার অধিকার নেই। আমরা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে দিয়েছি।”

যদিও বিজেপির অঞ্চল সভাপতি হিমাংশু মিত্তাল এই পুরো ঘটনার সঙ্গে তাদের দলের লোকজনের ভূমিকা পুরোপুরি অস্বীকার করেন। তিনি বলেন এর পেছনে কিছু সমাজবিরোধী যুক্ত আছে।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

ইদলিবের মাধ্যমেই সিরিয়ার বিজয় সুচিত হবে ইনশাআল্লাহ!

ইদলিবে শিয়া মুনাফেক রুশ কাফেরদের এক কথায় তুলাধুনা চলবে……. প্রস্তুত তুরস্কের নৌবাহিনী সেনাবাহিনী বিমানবাহিনী। ইতিমধ্যেই ...