শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ৪:১৯
Home / কওমি অঙ্গন / ঈমান রক্ষার্থে মূর্তির বিরুদ্ধে জীবন দিতে প্রস্তুত: প্রিন্সিপাল হাবীবুর রহমান

ঈমান রক্ষার্থে মূর্তির বিরুদ্ধে জীবন দিতে প্রস্তুত: প্রিন্সিপাল হাবীবুর রহমান

কমাশিসা : বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান বলেছেন, সুপ্রীম কোর্ট চত্ত্বর থেকে মূর্তি অপসারণ না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে। ৯২ ভাগ মুসলমানের দেশে পৌত্তলিক কোনো সংস্কৃতি চলতে পারে না। মূর্তি মুসলমানদের ঈমানের সাথে সাংঘর্ষিক। মুসলমানরা তাদের ঈমান রক্ষার্থে মূর্তির বিরুদ্ধে জীবন দিতে প্রস্তুত। তিনি সর্বস্তরের ঈমানদার তাওহীদি জনতার প্রতি মূর্তির বিরুদ্ধে অবস্থান গ্রহণের আহ্বান জানান।

তিনি গতকাল ১১ মার্চ শনিবার বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সভায় মূর্তি বিরোধী চলমান আন্দোলনের কর্মসূচী হিসেবে আগামী ২৪ মার্চ ঢাকায় বিক্ষোভ মিছিল ও ১৫ এপ্রিল জাতীয় সমাবেশের সিদ্ধান্ত নেয়া হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইসমাঈল নুরপুরী, নায়েবে আমীর মাওলানা রেজাউল করীম জালালী, মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা কোরবান আলী, বায়তুলমাল ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা এনামুল হক নূর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মহসিনুল হাসান, সহ-প্রচারও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, নির্বাহী সদস্য মাওলানা নিয়ামতুল্লাহ ও ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন ইউসুফ।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

কওমীর নিউ ভার্সন এবং রাষ্ট্র থেকে স্বেচ্ছা নির্বাসন!

সৈয়দ শামছুল হুদা: বাংলাদেশের একটি আলোচিত অন্যতম রাজনৈতিক দলের নাম ইসলামী আন্দোলন বাংলাদেশ। সরকারে থাকা ...