শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সন্ধ্যা ৬:৪৯
Home / প্রতিষ্ঠান / শুক্র ও শনিবার জামিয়া মাদানিয়া কাজিরবাজারের বার্ষিক সম্মেলন

শুক্র ও শনিবার জামিয়া মাদানিয়া কাজিরবাজারের বার্ষিক সম্মেলন

কমাশিসা : আগামীকাল ও পরশু ৩ ও ৪ ফেব্রুয়ারি, শুক্র শনিবার ঐতিহ্যবাহী জামেয়া মাদানিয়া কাজির বাজার সিলেট এর ৪২তম বার্ষিক ইসলামি মহাসম্মেলন। উক্ত মহাসম্মেলনে দেশ-বিদেশের বিখ্যাত উলামায়ে কেরাম ও ইসলামিক স্কলারগণ উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বয়ান ও নসীহত পেশ করবেন। রবিবার বাদ ফজর জামেয়ার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, আমীরে মজলিস প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমানের আখেরি মুনাজাতের মাধ্যমে মাহফিলের সমাপ্তি হবে।

সম্মেলন উপলক্ষ্যে সারা সিলেটে সাজসাজ রব। সিলেট জুড়ে পোস্টার, ব্যানার, ফেস্টুন ও তোরণ শোভা পাচ্ছে। প্রায় ১৫ দিন থেকে মাদরাসার ছাত্র-শিক্ষক ও শুভাকাঙ্খীরা ব্যাপক প্রচার প্রসার চালিয়ে যাচ্ছেন।

প্রতিবছরের ন্যায় জামেয়ার ছাত্র সংসদের ‍উদ্যোগে সাহিত্য সাময়িকী “কাফেলা” দৃষ্টিনন্দন প্রচ্ছদে কলেবর বৃদ্ধি করে প্রকাশিত হচ্ছে। এছাড়া দেয়ালিকা ছাড়াও ছাত্রদের উদ্যোগে অনেক প্রকাশনা বের হচ্ছে।

সম্মেলনে উপস্থিত থাকার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জামেয়ার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান ও ভাইস প্রিন্সিপাল মাওলানা সামীউর রহমান মুসা।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

চলতি সংসদ অধিবেশনে কওমি সনদ পাশের সম্ভাবনা!

আবদুল্লাহ তামিম: ‘কওমি মাদরাসা সমূহের দাওরায়ে হাদিস (তাকমীল)-এর সনদকে আল হাইআতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ’ এর ...