শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ৬:১৩
Home / কওমি অঙ্গন / বেফাকের অর্থে বিমান ভ্রমণ সম্পূর্ণ অনৈতিক

বেফাকের অর্থে বিমান ভ্রমণ সম্পূর্ণ অনৈতিক

qawmi-fedarationকওমী মাদরাসা শিক্ষক ফেডারেশন নেতৃবৃন্দ এক বিবৃতিতে বিস্ময় প্রকাশ করে বলেছেন, গরীব-দুঃখী, কৃষক-শ্রমিক ও প্রায় আর্থিকভাবে অসচ্ছল পরিবারের মাদরাসা ছাত্রদের প্রদত্ত বেফাক তহবিলে জমাকৃত অর্থ বিমান ভ্রমণের মত বিলাসিতায় ব্যয় করা সর্ম্পূণ রূপে অনৈতিক।

কওমী মাদরাসার বহু শিক্ষক ও শিক্ষার্থীরা এ ব্যাপারে শিক্ষক ফেডারেশনকে বিভিন্ন রকম প্রশ্ন করে বিব্রত করে তুলছে। তবে এর কোন সঠিক উত্তর ফেডারেশন নেতৃবৃন্দের জানা নেই। কারণ, ফেডারেশন নেতৃবৃন্দের মধ্যে কেউ বেফাকের কর্মকর্তা নন। শিক্ষক-শিক্ষার্থীরা মনে করেন, বেফাকের অভ্যন্তরে চিহ্নিত একটি বিশেষ মহল তাদের দিন শেষ হয়ে আসছে মনে করে যেমন-তেমনভাবে বেফাকের তহবিল শেষ করার নীলনকশা এঁকে চলছে, যা বেফাকসহ কওমী মাদরাসার জন্য চরম আত্মঘাতি পদক্ষেপ।

ফেডারেশন নেতৃবৃন্দ বলেন, এসব স্পর্শ কাতর বিষয়াদি সর্ম্পকে বেফাকের হাই কমান্ড নিজ উদ্যোগে বিহিত ব্যবস্থা গ্রহণ করবেন বলে আমরা আশা করি। ফেডারেশন নেতৃবৃন্দ পূর্বের মত পুনঃরায় দৃঢ়তার সঙ্গে বলেন, অবশ্যই বেফাককে রাজনৈতিক পদবীধারী ব্যক্তি মুক্ত করে স্বচ্চতার প্রমাণ ও নির্ভেজাল প্রতিষ্ঠান রূপে জাতির সামনে তুলে ধরা সময়ের অনিবার্য দাবী। এ বিষয়াটির প্রতি এখনই বেফাক হাই কমান্ড নজর দেবেন বলে আমরা আশাবাদী।

বিবৃতিতে স্বাক্ষর করেন শিক্ষক ফেডারেশনের সভাপতি মাওলানা আবদুল মাজেদ আতহারী, মহাসচিব মুফতি কামরুল ইসলাম ভূইয়া, অর্থসচিব মাওলানা মুমিনুল ইসলাম ও প্রচার সেল প্রধান পীরজাদা সৈয়দ মুহাম্মদ আহসান প্রমুখ।

QNS

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...