বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ৭:২৭
Home / অর্থনীতি / সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের ৩৫তম সাধারণ অধিবেশন অনুষ্ঠিত

সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের ৩৫তম সাধারণ অধিবেশন অনুষ্ঠিত

Islami bank‘সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস্ অব বাংলাদেশ’-এর ৩৫তম সাধারণ অধিবেশন ১৮ আগস্ট, ২০১৬ বৃহস্পতিবার বিকেল ৫টায় সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর প্রধান কার্যালয়ের বোর্ডরুমে অনুষ্ঠিত হয়। বোর্ডের সম্মানিত চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরী এতে সভাপতিত্ব করেন। সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের সম্মানিত উপদেষ্টা জনাব শাহ্ আব্দুল হান্নান, নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব এম. আযীযুল হক এবং সেক্রেটারি জেনারেল জনাব একিউএম ছফিউল্লাহ্ আরিফসহ ২০টি সদস্যব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং শরী‘আহ্ সুপারভাইজরি কমিটি/ কাউন্সিলের চেয়ারম্যান ও সদস্যসচিব/সচিবগণ উক্ত সভায় উপস্থিত ছিলেন।

সভায় বাংলাদেশে ইসলামী ব্যাংকিংয়ে শরী‘আহ্ পরিপালনসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয় এবং গুরুত্বপূর্ণ কিছু বিষয় সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া সভায় বার্ষিক কর্মপরিকল্পনা ও নিরীক্ষিত ব্যালেন্স শীট অনুমোদিত হয়।

সভায় অংশগ্রহণকারীদের অন্যতম হলেন আলহাজ্জ মোঃ সাঈদুর রহমান, জনাব রূমি এ হোসেন, জনাব মোঃ শফিকুর রহমান, জনাব সৈয়দ ওয়াসেক মোঃ আলী, জনাব শফিকুল আলম, জনাব এ কে এম শহীদুল হক, আল্লামা মুফতী আব্দুল হালীম বুখারী, মুফতী ডক্টর মুহাম্মদ আব্দুল্লাহ, ড. মোহাম্মদ আবদুস সামাদ, জনাব মুহাম্মদ শাহজাহান, মাওলানা এম শামাউন আলী, মাওলানা শাহ্ ওয়ালী উল্লাহ্, মুফতী ডক্টর মোহাম্মদ হারুন রশিদ, জনাব শহুদ আহমাদ, জনাব আবু জাফর মোঃ সাইখুল ইসলাম, জনাব এএসএম ফাসিউল ইসলাম, জনাব মোঃ সিরাজুল হক, জনাব মুহম্মদ উল্লাহ, জনাব এম. এ. রউফ, জনাব মোঃ আব্দুল্লাহ শরীফ, জনাব এ. এন. এম. নুরুন্নবী, জনাব মোঃ আব্দুর রহীম খান, হাফেজ মাওলানা মুফতী মুজাহিদ হুসাইন ইয়াসীন এবং সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের নির্বাহ-কর্মকর্তাবৃন্দ ও সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের গবেষক ও কর্মকর্তাবৃন্দ।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...