সোমবার, ৬ই মে, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ দুপুর ২:২৯
Home / খোলা জানালা / মুহতারেমা নাজনিন আক্তার হ্যাপি!

মুহতারেমা নাজনিন আক্তার হ্যাপি!

নতুন চেতনার কবি মুসা আল-হাফিজ
happyআপনি চিত্রজগতের ঝলমলে দুনিয়া দাপিয়ে বেড়াতেন। অন্য দশ নায়িকা যেভাবে খোলামেলা জীবন যাপন করে,আপনিও তেমনটি করতেন। তাদের অনেকের জীবনে ধর্মহীনতার ফলে যে সব অন্ধকার দিক থাকে, আপনার মধ্যে তা ছিলো। কিন্তু আপনি ছিলেন তাদের চেয়ে প্রতিভাবান। আপনার কদর ছিলো উভয় বাংলায়।তারপর ও আপনি সেই জগতকে বিদায় জানিয়ে পরিশুদ্ধ,পবিত্র,আলোকময় জীবনযাত্রার জন্য প্রত্যয় ঘোষণা করেছেন। বাংলাদেশে চিত্রজগতে এটি অবিস্মরণীয় এক ঘটনা।
মুহতারামা!
আপনি দয়াময়ের ইবাদতে সময় কাটাচ্ছেন,দাওয়াতের ফিকির করছেন,ইসলামের দায়ী যারা, তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছেন। আপনার এই পরিবর্তন অসং্খ্য নারীর জীবনে কল্যাণের বার্তা পৌছে দেবে। আপনার তাওবা ও ত্যাগ হবে একটি দৃষ্টান্ত। আপনি মুক্তি,মহত্ব,খোদাhappy-1প্রেম ও সুন্দরের এই যাত্রায় ক্রমাগত এগিয়ে যাবেন, সে প্রত্যাশা করছি। খোদার কাছে এ জন্য তাওফিক কামনা করছি।
মুহতারামা!
কোটি কোটি মানুষের শ্রদ্ধা আপনার জন্য অপেক্ষমান। চিরন্তন মুক্তির পথে মহীয়ষী এক কিংবদন্তী হবার পথে আপনি পা বাড়িয়েছেন। কে বলে আপনি শুদ্ধ নন? কে টেনে আনে আপনার অতীত? যে সব মিডিয়া আপনাকে হেয় করতে চায়, ওদের আমরা চিনি।ওরা অন্ধকারের জীব। আপনি তাদের জগতে থাকলে বহু নারীবাদী আপনার পাশে থাকতো। বহু বক্তিত্ব আপনাকে ছায়া দিতো। কিন্তু এখন? ওরা আপনার পেছনে লেগে থাকলেও অগনিত ঈমানদার আপনাকে বোন হিসেবে বরণ করে নিয়েছে। সর্বোপরি আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার করুণা আপনাকে বেষ্টন করে থাকবে।
হতাশাকে কখনোই প্রশ্রয় দেবেন না। হেদায়াত যখন আপনার অর্জিত হবে, দুনিয়ার সবচে ‘ সফল মানুষ তখন আপনিই।happy-2

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

তথ্যমন্ত্রীর পদত্যাগ চাইলেন চলচ্চিত্রকর্মীরা!

কমাশিসা ডেস্ক:: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর পদত্যাগ দাবি করেছে চলচ্চিত্রকর্মীদের সমন্বিত সংগঠন ‘চলচ্চিত্র স্বার্থ সংরক্ষণ ...