রবিবার, ২৬শে জুন, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ বিকাল ৫:৫৬
Home / প্রতিদিন / ফখরুল বিএনপির মহাসচিব, রিজভী সিনিয়র যুগ্ম মহাসচিব , সিনহা কোষাধ্যক্ষ

ফখরুল বিএনপির মহাসচিব, রিজভী সিনিয়র যুগ্ম মহাসচিব , সিনহা কোষাধ্যক্ষ

fakrulislam_121964কমাশিসা অনলাইন :: ‍মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিএনপির মহাসচিব ঘোষণা করা হয়েছে। দীর্ঘদিন ধরে তিনি দলটির ভারপ্রাপ্ত মহাসচিবের পদে দায়িত্ব পালন করছিলেন। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বুধবার (৩০ মার্চ) সকালে সাংবাদিকদের কাছে এই তথ্য নিশ্চিত করেছেন।রুহুল কবির রিজভি আহমেদকে সিনিয়র যুগ্ম মহাসচিব এবং মিজানুর রহমান সিনহাকে কোষাধ্যক্ষ ঘোষণা করা হয়েছে।
২০১১ সালের মার্চে বিএনপির তৎকালীন মহাসচিব খন্দকার দেলওয়ার হোসেন মৃত্যুবরণ করলে মির্জা ফখরুল দলের ভারপ্রাপ্ত মহাসচিব হন। তিনি এর আগে কৃষি, পর্যটন ও বেসরকারী বিমান চলাচল বিষয়ক প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। ঠাকুরগাঁও-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি।

গত ১৯ মার্চ রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে বিএনপির ষষ্ঠ কাউন্সিল হয়। এর পর থেকেই দলীয় বিভিন্ন কমিটি পুনর্গঠন করছে বিএনপি। তবে এর আগেই খালেদা জিয়া বিএনপির চেয়ারপারসন পদে পুনর্নির্বাচিত হয়েছেন। তার ছেলে তারেক রহমান সিনিয়র ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।  কাউন্সিলরদের সরাসরি কণ্ঠভোটে খালেদা জিয়া ও তারেক রহমান এই দুই পদে নির্বাচিত হন। আগামী কাউন্সিল পর্যন্ত তারা দুজনই দায়িত্ব পালন করবেন।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...