সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ দুপুর ২:৪৭
Home / দেশ-বিদেশ / নির্বাচন কমিশন সবচেয়ে বড় অপদার্থ বললেন কাদের সিদ্দিকী

নির্বাচন কমিশন সবচেয়ে বড় অপদার্থ বললেন কাদের সিদ্দিকী

ssঅনলাইন ডেস্ক :: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন,‘নির্বাচন কমিশন সবচেয়ে বড় অপদার্থ। সরকারকে ধ্বংস করতেই তারা এমন নির্বাচন করে ষড়যন্ত্র করছে।’

নির্বাচনের তিনহাজার মানুষ গুলিবিদ্ধ হয়েছে উল্লেখ করে কাদের সিদ্দিকী বলেন,‘ব্যালট পেপার, ব্যালট বাক্স কাড়াকাড়ি হয়েছে। এ দিন ১২ জনের প্রাণহানির পরেও প্রধান নির্বাচন কমিশনার বলছে নির্বাচন সুষ্ঠ হয়েছে। এমন নির্বাচন আমরা চাই না।’
তিনি শুক্রবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত শেষে স্থানীয় সাংবাদিকদের এসব কথা বলেন।
কাদের সিদ্দিকী বলেন,‘আমার রাজনৈতিক পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। স্বাধীন দেশে এখন আমরা মারামারি কাড়াকাড়ি করছি। বঙ্গবন্ধু এটি চাননি। আমি বঙ্গবন্ধু আহবানে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। তার জন্যই দেশের সেবা করার সুযোগ পেয়েছি।
ইউপি নির্বাচনে ১২ জনের প্রাণহানির ঘটনায় সরকার দায় এড়াতে পারে না বলেও মন্তব্য করেন তিনি।
কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার (বীর প্রতীক), দলের কার্যনির্বাহী কমিটির সদস্য ফরিদ আহম্মেদ, রফিকুল ইসলাম, যুব আন্দোলনের সভাপতি হাবিবুন্নবী সোহেল, ছাত্র আন্দোলনের সভাপতি রিফাতুল ইসলামসহ দলের শতাধিক নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...