শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ১০:০৪
Home / প্রতিদিন / সাবেক সমাজকল্যাণমন্ত্রী এনামুল হক মোস্তফা শহীদ আর নেই

সাবেক সমাজকল্যাণমন্ত্রী এনামুল হক মোস্তফা শহীদ আর নেই

1528167কমাশিসা ডেস্ক :: সাবেক সমাজকল্যাণ মন্ত্রী, হবিগঞ্জের প্রবীণ আওয়ামী লীগ নেতা এনামুল হক মোস্তফা শহীদ মারা গেছেন। রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। বৃহস্পতিবার (২৫ ফেব্রয়ারি) দুপুরে চিকিৎসকরা তার লাইফ সাপোর্ট খুলে নেন।

দীর্ঘদিন ধরে তিনি কিডনি ও ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মঙ্গলবার রাতে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করার পর আইসিইউতে রাখা হয়েছিল।

জাতীয় সংসদে ছয়বার হবিগঞ্জের ৪ মাধবপু-চুনারুঘাটের জনগণের প্রতিনিধিত্ব করা এই আওয়ামী লীগ নেতার বয়স হয়েছিল ৭৮ বছর। মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য ২০১৩ সালে একুশে পদক পান এনামুল হক মোস্তফা শহীদ।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান জানান, বিকাল সাড়ে ৪টায় এনামুল হকের মরদেহ নিয়ে যাওয়া হবে জাতীয় সংসদের সাউথ প্লাজায়। সেখানে জানাজার পর লাশ বারডেম হাসপাতালের হিমঘরে রাখা হবে।

তার ছেলে নিজামুল হক রানা জনান, শুক্রবার হেলিকপ্টারে করে কফিন নেওয়া নেওয়া হবে হবিগঞ্জে। সকাল সাড়ে ১০টায় হবিগঞ্জ ঈদগাহ মাঠে, দুপুর ২টায় মাধবপুর উপজেলা সদরে, এর পর চুনারুঘাট ঈদগাহ মাঠে ও সব শেষে শায়েস্তাগঞ্জ ঈদগাহে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...