বুধবার, ২৫শে মে, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১:৪২
Home / বিজ্ঞান-প্রযুক্তি / ক্ষমা নয়, তারানা হালিমকে ধন্যবাদ; বোয়াফ

ক্ষমা নয়, তারানা হালিমকে ধন্যবাদ; বোয়াফ

BOAF-ORGপ্রিয় তারানা হালিম।
ক্ষমা নয়, সময় উপযোগী এবং জননিরাপত্তার কথা চিন্তা করে সামাজিক যোগাযোগ মাধ্যম সাময়িক ভাবে বন্ধ করে নাশকতার হাত থেকে জাতিকে নিরাপদ রাখার জন্য বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ) এর সকল নেতাকর্মীদের পক্ষ থেকে আপনাকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি।

পেট্রোল বোমা, অগ্নী সংযোগ, বাসে মানুষ পুড়িয়ে হত্যাসহ সকল নাশকতাকারীদের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে মাঠে-ময়দানে সব সময় আপনার পাশে সহযোদ্ধা হিসেবে বোয়াফ নেতাকর্মীদের অংশগ্রহণ ছিল ভাই-বোন-বন্ধুর মতন।

অল্প সময়ের মাঝে আপনার দায়িত্ব গ্রহণে ইতোমধ্যেই টেলিযোগাযোগ খাতে দৃশ্যমান কিছু পরিবর্তন আমরা দেখতে পেয়েছি। আশাকরি, আপনার পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে জাতি সে ফল ভোগ করতে পারবে।

সরকারের ভালো উদ্যোগগুলোকে বিতর্কিত করার অপপ্রয়াস চালিয়ে থাকে কতিপয় ব্যক্তি ও মহল। আর তা যেমন সরকার বিরোধীদের মাঝে তেমনি সরকারের মাঝেও ঘাপটি মেরে বসে থাকা কতিপয় ব্যক্তি ও মহলে প্রতীয়মান।

অনেকে ভুলে গেলেও সরকার ভুলে গেলে চলবে না, সাঈদীকে চাঁদে দেখার কথা বলে বর্বরতা চালিয়ে মানুষ হত্যা করার অপকৌশল।

সপরিবারে বঙ্গবন্ধু’র খুনী এবং যুদ্ধাপরাধী, রাজাকার, মানবতাবিরোধী অপরাধীদের বিচারের মাধ্যমে বিচারহীনতার সংস্কৃতি ‘ইনডেমনিটি’র কালো অভিশাপ থেকে অত্যন্ত সাহসিকতার সাথে জাতি তথা নতুন প্রজন্মকে মুক্ত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এ প্রজন্ম কৃতজ্ঞ।

অবশেষে, ধন্যবাদ ও কৃতজ্ঞ। মানুষ, মানবতাবোধ প্রতিষ্ঠা এবং জাতির জান-মালের নিরাপত্তার জন্য কঠোর থেকে কঠোরতম সিদ্ধান্তে স্বাগত জানাবে জনগণ, অভিনন্দন জ্ঞাপনে প্রজন্ম।

কবির চৌধুরী তন্ময়

সভাপতি, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

এখন থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষকরাও পাবেন ৫% সুদের গৃহঋণ

কমাশিসা: সরকারি চাকরীজীবিদের মত পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মচারীদেরও গৃহ নির্মাণে ৫ শতাংশ ...